1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৫ অপরাহ্ন

চাল চোরের পক্ষ নেয়ায় বেড়া উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল বাতেন বহিষ্কার

শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি ঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৭০ বার পঠিত

চাল চোরের পক্ষ নেয়ায় বেড়া উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল বাতেন কে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়।

১৩’ এপ্রিল রাতে পাবনার বেড়া উপজেলার ঢালারচর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কোরবান আলী সরদার ২২৯ বস্তা ত্রাণের চাল সহ র‌্যাবের হাতে গ্রেফতার হয়। তাকে বাঁচানোর জন্য চেষ্টা করেন বেড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বাতেন।

কেন্দ্রিয় আওয়ামলীগ নেতৃবৃন্দ বিষয়টি অবগত হয়ে, প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে জানালে তিনি ক্ষুব্ধ হয়ে তাকে দলের প্রাথমিক সদস্যপদসহ সকল পদ থেকে অব্যহতি দেয়ার নির্দেশ দেন।

মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামালের নির্দেশে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্ত জানানো হয়। ১৪’এপ্রিল ২০২০ খ্রি. থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল বলেন, আব্দুল বাতেন সরকারী নীতিমালা উপেক্ষা করে অবৈধ নৌবন্দর পরিচালনা, ক্ষমতার অপব্যবহার এবং দূর্ণীতিসহ দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বিভিন্ন বিতর্কিত কাজ করে যাচ্ছেন। সর্বশেষ ত্রাণের চাল চুরি ঘটনায় তার উপজেলায় গ্রেফতার হওয়া চেয়ারম্যানের পক্ষে তদবির করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে দল থেকে অব্যহতি দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451