1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:২০ অপরাহ্ন
শিরোনাম :
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৬ জনের মৃত্যু, শনাক্ত ১১০৬ সামনে মহাবিপদ অপেক্ষা করছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা মাগুরার বাবুখালীতে গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু তামাক কোম্পানির অপতৎপরতা বন্ধে আইন সংশোধন চায় তামাকবিরোধী নেতৃবৃন্দ শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দালাল চক্রের অত্যাচারে রোগীরা দিশে হারা এমসি কলেজে ঘটনা নীতিহিন সমাজের নগ্ন বহি:প্রকাশ : ন্যাপ আইনের শাসনের অভাবেই ড. আফতাব আহমেদ হত্যার বিচার আজও হয়নি : মোস্তফা স্কুলশিক্ষার্থী লীলার হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে জাতীয় নারী আন্দোলন আক্কেলপুর-জয়পুরহাট সড়ক যেন মৃত্যু ফাঁদ রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

পাবনায় চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলায় জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৩০ বার পঠিত

পাবনার সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কামাল হোসেনের উপর বর্বর সন্ত্রাসী প্রতিবাদ জানিয়ে অপরাধীদের গ্রেফতার দাবিতে ।

আজ মঙ্গলবার পাবনা-ঢাকা মহাসড়কের কাশিনাথপুরে বাজারে এই মানববন্ধন আনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন, চিহ্নিত সন্ত্রাসী বারেক ও তারেক তার দলবল নিয়ে প্রকাশে কামাল হোসেন চেয়ারম্যানের কার্যালয চত্বরে এসে হাতুরি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে ফেলে রেখে যায়। এই হামলাকারিদের দৃষ্টান্ত শাস্তি ও তীব্র নিন্দা জানান তারা।

একই সাথে সন্ত্রাসী’রা প্রকাশ্য ঘুরাঘুরি করছে এবং বিভিন্ন প্রকার হুমকি-ধামকি দিচ্ছে, তাই পুলিশ প্রশাসন ও প্রধানমন্ত্রীর কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে সঠিক বিচারের দাবি জানান ।

এ সময় উপস্থিত ছিলেন আহম্মাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য শামসুর রহমান, আহম্মাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আ. রশিদ, আহম্মাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজিমউদ্দিন, আহম্মাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও রাসেল পারভেজ বাবু, আহম্মাদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শামসুর রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451