1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০১:০৮ পূর্বাহ্ন

পাবনার আটঘরিয়ায় নিন্মমানের কৃষি যন্ত্রপাতি বিতরণের অভিযোগ

শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ২৭ বার পঠিত

পাবনার আটঘরিয়া উপজেলা কুষি সম্প্রসারন অধিদপ্তরের উদ্যোগে নিন্মমানের কৃষি যন্ত্রপাতি বিতরেনর অভিযোগ উঠেছে। গত রবিবার আটঘরিয়া উপজেলা চত্তরে কৃষি সম্প্রসারন কর্তৃক ৪টি সমবায় সমিতির মধ্যে ৩৫টি যন্ত্রপাতি বিতরন করা হয়। এসব যন্ত্রপাতির মধ্যে রয়েছে পাওয়ার টিলার, পাওয়ার থ্রেসার, এলএলপি, ফুটপাম্প, স্প্রেয়ার।

আটঘরিয়া উপজেলা সিংহড়িয়া দক্ষিনপাড়া সিআইজি মহিলা(ফসল) সমবায় সমিতির সভানেত্রী জীবন নাহার অভিযোগ করে বলেন, আটঘরিয়া উপজেলা কৃষি অফিসার রোকসানা কামরুন্নাহার সমিতির মধ্যে নিন্মমানের যন্ত্রপাতি বিতরন করেছেন। মরিচাপড়া পুরাতন যন্ত্রপাতি রং করা পাওয়ার থ্রেসার যন্ত্র বিতরন করেন কৃষকদের মাঝে। কৃষি অফিঢসারের সাথে জীবন নাহারের এই থ্রেসার যন্ত্র নিয়ে বাকবিন্তাডা সৃষ্টি হয়।

এবং সমিতির সকল সদস্যদের মাঝে এই ন্মিমানের যন্ত্রপাতি বিতরন করলে তাদের মধ্যে প্রত্রিয়া সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে উপজেলা কৃষি অফিসার রোকশানা কামরুন্নাহারকে নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনার সৃষ্ঠি হয়।

ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ প্রজেক্ট (এনএটিপি-২) এর আওতায় এআইএফ-২ উপ-প্রকল্পের অধীনে ম্যাচিং প্রান্ট প্রাপ্ত সিআইজি সমুহের মাঝে ‘কৃষি যন্ত্রপাতি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান মো: তানভীর ইসলাম। এসময় সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার মোছাঃ ফুয়ারা খাতুন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451