1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৯ পূর্বাহ্ন

খুলনার ডুমুরিয়ায় ভূঁয়া ডাক্তারসহ পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা

গাজী যুবায়ের আলম, ব্যুরো প্রধান, খুলনা ঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ২৩ বার পঠিত

খুলনার ডুমুরিয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এক ভূঁয়া ডাক্তারসহ পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সূত্র জানায়, আজ মঙ্গলবার সকাল থেকে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের সার্বিক নির্দেশনায় খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলমের নেতৃত্বে ডুমুরিয়া উপজেলার বাজার এলাকায় মূল্য তালিকা না থাকায় রহিত মিষ্টান্ন ভান্ডারকে ৫শ’ টাকা, তৃষ্ণা মিষ্টান্নকে ২ হাজার টাকা ও কাঠালতলা বাজার তদারকি করে ম্ল্যু তালিকা না থাকায় সৌরভ হোটেলকে ১ হাজার টাকা এবং মিথ্যা বিজ্ঞাপন দিয়ে প্রতারণা (ডাক্তার না হয়ে ডাক্তার উল্লেখ করা) করায় জননী মেডিকেলকে ১০ হাজার টাকা, মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখায় মিলন ফার্মেসীকে ১৫শ’ টাকা প্রশাসনিক ব্যবস্থায় জরিমানা করা হয়।

এসময় ওষুধসহ নিত্য প্রয়োজনীয় পন্যের দোকান তদারকি করে সঠিক দামে বিক্রি করা, মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রি না করা, ক্রয় রশিদ সংরক্ষণ, মূল্য তালিকা যথাযথভাবে প্রর্দশন করাসহ সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখা ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ মেনে ব্যবসা পরিচালনা করার অনুরোধ করা হয়। অভিযানে সহযোগিতা করেন ডুমুরিয়া থানা পুলিশ। জনস্বার্থে এ অভিযান চলমান থাকবে বলে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451