1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:৪৫ পূর্বাহ্ন

নন্দীগ্রামে সন্তানের মৃত্যুর পর মায়ের আত্মহত্যা

মুনিরুজ্জামান মুনির, নন্দীগ্রাম প্রতিনিধি (বগুড়া) :
  • আপডেট টাইম : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৫১ বার পঠিত

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার নন্দীগ্রামে বাপ্পি নামের দুই বছরের এক শিশু মারা যাওয়ার পর ওই শিশুর মা লিপি রানী কিটনাশক পান করে আতœহত্যা করেছে।
বুধবার (১৫ এপ্রিল) ভোরে উপজেলার বুড়ইল ইউনিয়নের পোঁতা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লিপি রানী পোঁতা গ্রামের বিপুল বর্মনের স্ত্রী।

স্থানীয় ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মাদ জানান, প্রতিদিনের ন্যায় তারা খাওয়া দাওয়া শেষে নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। এরপর বুধবার রাত ২ টার দিকে বিপুলের স্ত্রী লিপি জাগা পেয়ে দেখে তার একমাত্র সন্তান বাপ্পি নড়াচড়া করছে না। তখন সে চিৎকার শুরু করে।

চিৎকার শুনে তার শশুর-শাশুড়ি তার ঘরে এসে বাপ্পিকে মৃত অবস্থায় দেখতে পায়। এসময় লিপি বিলাপ করে বলতে থাকে আমার ছেলে মারা গেছে আমি আর বেঁচে থাকবো না। এরপর সে সবার অজান্তে কিটনাশক পান করে অসুস্থ হয়ে পরে। তখন প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উল্লেখ্য, লিপির স্বামী বিপুল বর্মন জেলার দুপচাঁচিয়া উপজেলায় একটি চাল কলে শ্রমিকের কাজ করেন। একারনে তিনি সেখানেই অবস্থান করেন। মাঝে মধ্যে বাড়িতে আসেন বিপুল। কিন্তু সস্প্রতি করোনাভাইরাসের কারনে যানবাহন না থাকায় বিপুল বর্মন নিয়মিত বাড়িতে আসতে পারেন না। বাড়িতে বিপুলের বাবা-মা এবং স্ত্রী সন্তান বসবাস করতেন।

এ বিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবিরের সাথে যোগযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে জানান, মা ও ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ওই ঘটনায় প্রতিবেশীরা তেমন কিছু বলতে পারছে না। তিনি আরও জানান, ময়না তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451