1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:১৪ পূর্বাহ্ন

ফুলবাড়ী ২৯ বিজিবি’র সুন্দরা বিওপি এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি (দিনাজপুর ) :
  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ২৬ বার পঠিত

বর্তমান বিশ্বব্যাপি করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে বিদ্যানন্দ ফাউন্ডেশন এর সহায়তায় সীমান্তবর্তী এলাকায় ২৯ বিজিবি’র খাদ্য সামগ্রী বিতরণ।

বুধবার সকাল সাড়ে ১১টায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ও দিনাজপুর বিজিবি’র সেক্টর এর ব্যবস্থাপনায় এবং ফুলবাড়ী ২৯ বিজিবি’র সাবির্ক আয়োজনে দায়িত্ব পূর্ণ এলাকার সীমান্তবর্তী সুন্দরা বিওপি এলাকায় অসহায়, গরীব ও দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুন্দরা বিওপি এলাকায় অসহায়, গরীব ও দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন কর্ণেল মোঃ জহিরুল হক খান, সেক্টর কমান্ডার, বিজিবি দিনাজপুর।

এ সময় উপস্থিত ছিলেন, ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লে: কর্ণেল মোঃ শরীফ উল্লাহ আবেদ (এসজিপি), ০৯ নং আস্করপুর ইউপির চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া, ইউপি সদস্য মোঃ আব্দুল হালিম। এছাড়াও উপস্থিত ছিলেন, বিজিবি’র কোম্পানী কমান্ডার, বিওপি কমান্ডার ও পদস্থ্য সৈনিকগণ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451