1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:৪৩ অপরাহ্ন

কুয়াকাটায় স্বাস্থ্যবিধি না মানায় ৬টি আবাসিক হোটেল জরিমানা

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ২৪ বার পঠিত

পর্যটন কেন্দ্র কুয়াকাটায় হোম কোয়ারেন্টাইনের স্বাস্থ্যবিধি অমান্য করায় ২ টি আবাসিক হোটেল মালিককে পচিঁশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার দুপুরের পর কলাপাড়া উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) জগৎবন্ধু মন্ডল এ অভিযানের নেতৃত্ব দেয়। পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের জন্য হোম কোয়ারেন্টাইন হিসেবে ব্যবহৃত হচ্ছে আবাসিক হোটেল রনি ।

শ্রমিকদের পাশাপাশি পর্যটক রাখার দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে ওই হোটেলের মালিক মানিক মিয়াকে। একই অভিযোগে আবাসিক হোটেল রোজ ভ্যালিতে অভিযান চালিয়ে ৫ হাজার টাকাসহ মোট ২৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

এসময় ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করে মহিপুর থানার এসআই সাইদুলসহ পুলিশের একটি দল। একই সময় পায়রাতাপ বিদুৎ কেন্দ্রের শ্রমিকদের জন্য হোম কোয়ান্টাইন হিসেবে ব্যবহৃত ৬ টি আবাসিক হোটেলকে লক ডাউন করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

বর্তমানে কুয়াকাটায় মোট ১৪টি আবাসিক লক ডাউন করা হয়েছে। কুয়াকাটায় বিভিন্ন আবাসিক হোটেলে পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের অবস্থানরত শ্রমিকদের মধ্যে এ পর্যন্ত ২৮ জন করোনা শনাক্ত হয়েছে বলে পায়রা তাপ বিদ্যুৎ কর্তৃপক্ষ সুত্র জানিয়েছে।

কলাপাড়া উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী (ভুমি) জগৎবন্ধু মন্ডল বলেন, হোম কোয়ারেন্টাইনে শ্রমিক রাখার পাশাপাশি ওই হোটেল ২ টিতে পর্যটকসহ পরিবহন শ্রমিকদের রাখার অপরাধে জরিমানা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451