1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম :
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৬ জনের মৃত্যু, শনাক্ত ১১০৬ সামনে মহাবিপদ অপেক্ষা করছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা মাগুরার বাবুখালীতে গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু তামাক কোম্পানির অপতৎপরতা বন্ধে আইন সংশোধন চায় তামাকবিরোধী নেতৃবৃন্দ শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দালাল চক্রের অত্যাচারে রোগীরা দিশে হারা এমসি কলেজে ঘটনা নীতিহিন সমাজের নগ্ন বহি:প্রকাশ : ন্যাপ আইনের শাসনের অভাবেই ড. আফতাব আহমেদ হত্যার বিচার আজও হয়নি : মোস্তফা স্কুলশিক্ষার্থী লীলার হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে জাতীয় নারী আন্দোলন আক্কেলপুর-জয়পুরহাট সড়ক যেন মৃত্যু ফাঁদ রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

মাগুরার তাড়োরা গ্রীন সিটিতে বাড়ি পেল ৪০টি পরিবার

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ২৮ বার পঠিত

মাগুরায় ৪০টি হতদরিদ্র পরিবার পেল গ্রীনসিটির পাকা বাড়ি । ভূমি মন্ত্রণালয়ের আওতাধীন গুচ্ছগ্রাম ২য় পর্যায় (সিভিআরপি) প্রকল্পের অর্থায়নে মাগুরা সদর উপজেলার গোপালগ্রাম ইউনিয়নের বাহারবাগ গ্রামে তাড়োরা এলাকায় বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে খুলনা বিভাগীয় কমিশনার ড.মুহম্মদ আনোয়ার হোসেন হাওলাদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ গুচ্ছগ্রামের উদ্বোধন করেন।

মাগুরা সদর উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আ.ফ.ম আব্দুল ফাত্তাহ,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান,মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, গোপালগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হাসান রাজিব প্রমুখ ।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান জানান, দেশের হতদরিদ্র ছিন্ন মানুষের পুন:বাসনের জন্য সরকার কাজ করছে । পযার্য় ক্রমে জেলার প্রতিটি উপজেলায় গুচ্ছগ্রামের কার্যক্রম সরকার পরিচালনা করবে । তার ধারাবাহিকতায় সদরের গোপালগ্রাম ইউনিয়নের বাহারবাগ গ্রামে তাড়োরা এলাকায় প্রায় ২ একর জমিতে ভূমি মন্ত্রণালয়ের আওতাধীন গুচ্ছগ্রাম ২য় পর্যায় (সিভিআরপি) প্রকল্পের অর্থায়নে ৪০টি হতদরিদ্র পরিবারের মাঝে গ্রীনসিটির একটি করে ঘর দেয়া হয়েছে ।

এখানে ৪০টি ঘর বাবদ মোট খরচ হয়েছে ৮০ লক্ষ টাকা । যেখানে প্রতি ঘর প্রতি খরচ হয়েছে ১ লক্ষ ৫০ হাজার টাকা । ২ রুম বিশিষ্ট পাকা ঘরের সাথে রয়েছে সংযুক্ত টয়লেট ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451