1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৪:১৯ পূর্বাহ্ন

ফুলবাড়ী ২৯ বিজিবি বন্যার কারেণ দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি (দিনাজপুর ) :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ২৯ বার পঠিত

করোনা ভাইরাস প্রাদুর্ভাব এবং বন্যার কারণে বিদ্যানন্দ ফাউন্ডেশন এর সহায়তায় সীমান্তবর্তী এলাকার খানপুর উচ্চ বিদ্যালয় মাঠে ফুলবাড়ী ২৯ বিজিবি’র খাদ্য সামগ্রী বিতরণ।

বৃহস্পতিবার সকাল ১০টায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ও দিনাজপুর বিজিবি’র সেক্টর এর ব্যবস্থাপনায় এবং ফুলবাড়ী ২৯ বিজিবি’র সাবির্ক আয়োজনে দায়িত্ব পূর্ণ এলাকার সীমান্তবর্তী খানপুর বিওপি এলাকার খানপুর উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় ২ শত ৫০টি পরিবারের অসহায়, গরীব ও দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খানপুর বিওপি এলাকায় অসহায়, গরীব ও দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন কর্ণেল মোঃ জহিরুল হক খান, সেক্টর কমান্ডার, বিজিবি দিনাজপুর। এ সময় উপস্থিত ছিলেন, ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লে: কর্ণেল মোঃ শরীফ উল্লাহ আবেদ (এসজিপি), ০৯ নং আস্করপুর ইউপির চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া, খানপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষাক মোঃ মকছেদুল হক, খানপুর বিওপির কোম্পানী কমান্ডার, প্যানেল চেয়ারম্যান মোতাহার হোসেন, ইউপি সদস্য মতিউর রহমান, মহিল্ াকাউন্সিলার মোছাঃ সাবিনা ইয়াসমিন। এছাড়াও উপস্থিত ছিলেন, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, বিওপি কমান্ডার ও পদস্থ্য সৈনিকগণ ও সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451