1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩১ অপরাহ্ন

পাবনা জেলায় সর্বশেষ করোনা ভাইরাস পরিস্থিতি

শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ২১ বার পঠিত

বিশ্ব ব্যাপী প্রাণঘাতি করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারী আকার ধারণ করেছে। বাংলাদেশেও এর ভয়াবহতা অস্বীকার করার উপায় নেই। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হঠাৎ করেই চোখের পানি ঝড়িয়ে কাছের প্রিয়জন হারিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। কাঁদছে পরিবার, সমাজ তথা দেশ। মানুষের জীবন যাত্রায় ব্যাপক পরিবর্তন সাধিত হয়েছে। জীবিকার তাগিদে মানুষকে বাইরে যেতে হবে, তার কোন বিকল্প নেই। উৎপাদন কার্যক্রম চলমান রাখতে হবে, অন্যথায় খাদ্য সমাস্যার সৃষ্টি হবে। তবে বড় কথা হলো সচেতন হয়ে স্বাস্থ্য বিধি মেনে সব কার্যক্রম চালানো উচিৎ।

পাবনা জেলায় এ পর্যন্ত মোট করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬২৭জনে। জেলায় সকল উপজেলা ভিক্তিক করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা হলো পাবনা সদর উপজেলায় ৩২৭ জন, ঈশ্বরদী উপজেলায় ১০১ জন, সুজানগর উপজেলায় ৭৬ জন, সাঁথিয়া উপজেলায় ৪০ জন, ভাঙ্গুড়ায় উপজেলায় ২৫ জন, আটঘরিয়ায় উপজেলায় ২৩ জন, বেড়া উপজেলায় ১৪, চাটমোহর উপজেলায় ১৩ এবং ফরিদপুর উপজেলায় ০৮ জন।

বৃহস্পতিবার (১৬’ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন পাবনা সিভিল সার্জন অফিসের কন্ট্রোল রুমের দায়ত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা. আব্দুর রহিম। তিনি আরও জানান এ পর্যন্ত পরীক্ষার জন্য পাবনা জেলা থেকে মোট নমুনা প্রেরণ করা হয়েছে ৭ হাজার ৪০টি, এদের মধ্যে ফলাফল পাওয়া গেছে ৬ হাজার ৬ শত ১৪ জনের। এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৬২৭ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৫৪ জন। মৃত্যু হয়েছে ০৯ জনের। বর্তমান রোগীর সংখ্যা ৩৬৪ জন। এছাড়াও বর্তমানে নতুন করে হোম কোয়ারেন্টাইনে আছেন ১৬৯ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451