1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০১:১৭ পূর্বাহ্ন

করোনা আক্রান্ত আদালতে দাবী করেন সাহেদ

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ২৮ বার পঠিত

করোনাভাইরাসের চিকিৎসার নামে প্রতারণা ও জালিয়াতির মামলায় গ্রেপ্তার রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে রিমান্ড শুনানির জন্য বৃহস্পতিবার আদালতে হাজির করা হয়। শুনানির সময় তিনি দাবি করেন, রিজেন্ট হাসপাতাল থেকেই নিজেসহ পরিবারের সবাই করোনায় আক্রান্ত হয়েছেন। এই তথ্য নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী আবদুল্লাহ আবু।

এই আইনজীবী জানান, মোহাম্মদ সাহেদ কাঠগড়ায় দাঁড়িয়ে করোনাভাইরাসে তার বাবার মৃত্যুর কথা বলেন। একপর্যায়ে নিজে, পরিবার এবং তার প্রতিষ্ঠানের পদস্থ কর্মকর্তারাও করোনায় আক্রান্ত হন বলে দাবি করেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ডিবি কার্যালয় থেকে মোহাম্মদ সাহেদকে কোমরে মোটা দড়ি বেঁধে ঢাকার আদালতে হাজির করা হয়। বেলা ১১টার দিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত শুনানি নিয়ে সাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন। একই মামলায় রিজেন্ট হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজকে ১০ দিন ও কর্মী তরিকুল ইসলামের ৭ দিন করে রিমান্ড দেন আদালত।

রিমান্ড শুনানিতে সাহেদ আদালতকে বলেন, আমি নির্দোষ। যখন কেউ করোনার চিকিৎসা দিতে এগিয়ে আসেনি, তখন আমি ও আমার হাসপাতাল এগিয়ে এসেছে। সরকারের সঙ্গে চুক্তি করেছি।

সাহেদ বলেন, মানুষের সেবা করতে গিয়ে আমিও করোনায় আক্রান্ত হয়েছি। আমার বাবা করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। আমার ব্যবস্থাপনা পরিচালক করোনায় আক্রান্ত হয়েছেন। হাসপাতাল থেকেই করোনা আমাকে ও আমার পরিবারকে সংক্রমিত করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451