1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :

বিসিএস পাশ করে পুলিশ অফিসার হলেন মম

বিনোদন ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৩১ বার পঠিত

বিসিএস পাশ করে পুলিশ অফিসার হলেন মম। চাকরিতে যোগদান করেই, প্রথম দিনেই গ্রেফতার করলেন চঞ্চল চৌধুরীকে। ব্যাংকে অফিসারদের সাথে বেয়াদবি করার অপরাধে হাজতে যেতে হলো চঞ্চল চৌধুরীকে। অপরাধ ক্ষমাও করে দিলেন মম। শেষ পর্যন্ত মম’র রেফারেন্সে ব্যাংকে চাকরি হয় চঞ্চলের।

ব্যাংকের চাকরি চলে যাবার উপক্রম ১মাসেই। ভুল করে টাকা বেশী দিয়ে ব্যালেন্স মিলাতে পারে না। মাস শেষে বেতন তো দূরের কথা, বাবার কাছ থেকে টাকা নিয়ে ভুলের মাশুল দিতে থাকে চঞ্চল। মম বিসিএস ক্যাডার, পুলিশ অফিসার। একটুও বদলায় নি।

চঞ্চলকে ভালোবাসে হৃদয় উজার করে। কিন্তু বাবার পাত্র দেখা ও বিয়ের চাপ উপেক্ষা চঞ্চলকে প্রতিষ্ঠিত করতে মনপ্রাণ উজার করে দেয়। চঞ্চলকে বুঝতে দেয় না মম; ভালোবাসে মনেমনে মুখে প্রকাশ করে না। চঞ্চলের পাশে ছায়ার মতো থাকে বিপদে-আপদে মম। মম সব সময় চঞ্চলকে সহযোগীতা করার অপরাধে সমালোচিত হতে হয় থানায়।

এমনি ঘটনা নিয়ে ‘বিসিএস বক্কর’ নামক জনপ্রিয় নাটকের সিক্যুয়েল-২ হিসেবে ঈদের নাটক নির্মিত হলো ‘বক্কর এখন ব্যাংকার’। নাটকটি রচনা করেছেন জনপ্রিয় কবি ও নাট্যকার-মিজানুর রহমান বেলাল, পরিচালনা করেছেন সকাল আহমেদ।

অভিনয় করেছেন, চঞ্চল চৌধুরী, জাকিয়া বারী মম, দেলোয়ার হোসেন দিলু, মাহবুল আল রশিদ খান, সানজিদা কাইয়ুম, মাসুম বাশার প্রমুখ। ‘বক্কর এখন ব্যাংকার’ নাটকটি আরটিভিতে ঈদ আনন্দ অনুষ্ঠানে প্রচার হবে বলে জানান সকাল আহমেদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451