1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৪ পূর্বাহ্ন

দৌলতখানে কর্মহীন অসহায় পরিবারের মাঝে নৌবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ মতিউর রহমান, দৌলতখান প্রতিনিধি ( ভোলা) :
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ২৯ বার পঠিত

ভোলার দৌলতখানে কর্মহীন অসহায় ৭০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন নৌবাহিনী। আজ শুক্রবার সকাল ১১ টায় দৌলতখান পৌরসভার ৯ নং ওয়ার্ডের সরকারি আবু আবদুল্লা কলেজ প্রাঙ্গনে এসব কর্মহীন অসহায় শ্রমজীবী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন ভোলার নৌবাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার ফয়সল বিন রশীদ।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ে ডাল, আটা, লবণ, তেল। এ সময় ভোলার নৌবাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার ফয়সল বিন রশীদ জানান, ‘ বিদ্যানন্দ ফাউন্ডেশনের অর্থায়নে ও নৌবাহিনীর সহযোগীতায় আমরা এসব খাদ্য সামগ্রী বিতরণ করেছি। গতকালও ভোলার সদর উপজেলার ব্যাংকের হাট বাজারে ২০টি অসহায় কর্মহীন পরিবারের মাঝে জালসহ ৭টি নৌকা ও তিন ভ্যান গাড়ী ও ১০টি ছাগল বিতরণ করা হয়েছে।

গত কয়েক দিন আগেও দৌলতখানের সৈয়দপুর ও ভবানীপুর ইউনিয়নে কর্মহীন ৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিয়েছি। তিনি আরও জানান, করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে আমাদের নৌসদস্যরা মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। তবে আমাদের ভবিষ্যতেও ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন ভোলা নৌবাহিনীর সহকারী লেফটেন্যান্ট কমান্ডার আশিকুর রহমান, নৌ-সদস্য ও মঙ্গলা জোনের নৌবাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার ইমতিয়াজ আলম অভির বাবা খোরশেদ আলমসহ স্থানীয় সংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451