1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪:২০ অপরাহ্ন

পূর্ব শত্রুতার জের ধরে কাচিয়া ইউনিয়নে ব্যবসায়ীর উপর হামলা

বোরহানউদ্দিন প্রতিনিধি (ভোলা) :
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ২২ বার পঠিত

ভোলা বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়ন এর চকডোষ এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে গভীর রাতে ব্যবসায়ী’র উপর হামলা করে বনি আমিন মাহাজন (৪০) ও আবুল কালাম মাহাজন (৬০) কে আহত করছে এবং নগদ টাকা ও দোকানের মালামাল লুটপাটের ঘটনাও ঘটেছে। শনিবার রাত ৩টায় এ হামলার ঘটনা ঘটে। আহতরা বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা সেবা নিচ্ছে।

আহত বনি আমিন মহাজন অভিযোগ করে বলেন, আমি ২০০৬ সালে আমার বাড়ির গোলাম মাওলা গংদের কাছ থেকে ১ একর ৩৬ শতাংশ জমি ক্রয় করে ভোগ দখল করে আসছি এবং তারা আমাদের দখলে ছেড়ে দিয়ে অনত্র চলে যায়। কিছুদিন পুর্বে গোলাম মাওলা মহাজন হঠাৎ আমার রাস্তার পাশের মহাজন বাড়ির দরজার জমিতে দোকান ঘর তোলার চেষ্টা করলে আমি পুলিশের সহায়তা চাইলে পুলিশ ঘর তোলা বন্ধ করে উভয় পক্ষকে নিয়া থানায় কাগজপত্র দেখে তাদের দাবি বাতিল করে আমার জায়গায় ঘর না তোলার রায় দেয়।

তারই প্রতিহিংসার বশিভুত হয়ে পূর্ব পরিকল্পনা করে আমাকে প্রানে মারার জন্য শনিবার রাত প্রায় ৩টার দিকে গোলাম মাওলা মহাজন (৬৫), পিতা-মতিয়ার রহমান, মোঃ হাসনাইন (৩৫), মোঃ আজাদ (৩০), বাছেদ (২২), আব্বাস (২৫), সর্ব পিতা-ঃ গোলাম মাওলা আরো অপরিচিত গুন্ডা বাহিনি নিয়ে জরুরী খাবার স্যালাইন লাগবে বলে আমাকে দোকান খোলার অনুরোধ করে।

আমি দোকানেই ঘুমাই তাই দোকান দরজা খোলার সাথেই আমার উপর তারা দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে এবং দোকান ঘর লুটপাট শুরু করে আমাকে রক্তাক্ত করলে আমি প্রানের ভয়ে চিৎকার দিলে পাশের দোকানে ঘুমানো আমার চাচাতো ভাই আবুল কালাম মহাজন এগিয়ে আসলে তাকেও মেরে ফেলার জন্য হামলা করলে আমাদের ডাক চিৎকারে প্রতিবেশী লোকজন এগিয়ে আসলে তারা দোকানের নগদ ৯২ হাজার টাকা ও মালামাল লুটপাট করে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে রাত আনুমানিক ৪টায় বোরহানউদ্দিন হাসপাতাল এনে ভর্তি করে। এ ঘটনায় বোরহানউদ্দিন থানায় আমাদের পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়া হয়েছে। আমি প্রশাসনের কাছে জীবনে নিরাপত্তা ও সুষ্ঠু বিচার দাবী করছি।
এব্যাপারে গোলাম মাওলা মহাজন গংদের সাথে আলাপ করার চেষ্টা করে তাদের পাওয়া যায় নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451