1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৪ অপরাহ্ন

ভুইফোড় অনলাইন টিভি চ্যানেল সিএনএন বাংলা টিভি

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ৩২ বার পঠিত

আজ সোমবার সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ তৃণমুল গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশন এর উদ্যোগে লিলি এ্যাপারেলস লিঃ কর্তৃক শ্রমিকদের নামে মিথ্যা মামলা, গ্রেফতারকৃত শ্রমিকদের নিঃশর্ত মুক্তি, বেআইনীভাবে কারখানা বন্ধ ও বন্ধ কারখানা খুলে দেয়ার দাবিতে এবং ভুইফোড় অনলাইন টিভি চ্যানেল সিএনএন বাংলা টিভি কর্তৃক প্রচারিত মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচারের প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে সভাপতিত্ব করেন বাংলাদেশ তৃণমুল গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশন এর সভাপতি মো. শামীম খাঁন। বক্তব্য রাখেন জাতীয় গার্মেন্টস শ্রমিক জোট বাংলাদেশ এর সভাপতি মাহাতাব উদ্দিন সহিদ, সংগঠনের সাংগঠনিক সম্পাদক আলমগীর শেখ লালন, মো. সুজন, ফরিদুল, মামুন, শাহীন, মাসুদ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ০৮/০৭/২০২০ইং তারিখে লিলি অ্যাপারেলন্স লিমিটেড কর্মরত শ্রমিকদের পাওনা না দিয়ে তালবাহানা করতে থাকে। ফলে শ্রমিকরা বিক্ষুব্ধ হয়ে উৎপাদন বন্ধ রেখে বিক্ষোভ করতে থাকে। এসময় কারখানার মালিক বহিরাগত সন্ত্রাসী দিয়ে কারখানার শ্রমিকদের বেধড়ক মারপিট করে মারাত্মকভাবে আহত করে। এতে করে ৩০ জনের বেশী শ্রমিক আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিতে বাধ্য হয়।

লিলি অ্যাপারেলন্স লিমিটেডের উক্ত সন্ত্রাসী কর্মকা-ের প্রতিবাদে গত ১২ জুলাই ২০২০ইং তারিখ কারখানার শ্রমিকরা একত্রিত হয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে একটি প্রতিবাদী মানববন্ধন করে এবং মানববন্ধন শেষে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিদর্শক বরাবরে স্মারকলিপি প্রদান করে।

অন্যদিকে নামসর্বস্বহীন ভুইফোড় অনলাইন টিভি চ্যানেল সিএনএন বাংলা টিভি অসহায়, নিরীহ শ্রমিকদেরকে দায়ী করে একটি মিথ্যা সংবাদ পরিবেশন করে। আমরা উক্ত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে শ্রমিকদের বিরুদ্ধে পরিবেশিত মনগড়া সংবাদ প্রচার বন্ধ ও নিঃশর্ত ক্ষমার চাওয়ার দাবি জানাচ্ছি। অন্যথায় শ্রমিকেরা আইনের আশ্রয় নিতে বাধ্য হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451