1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পথ শিশুদের মধ্যে যুবলীগের খাবার বিতরণ হিলিতে চালের দাম বেড়েছে কেজিতে ৩ টাকা বিএনপি নেতা নিতাই রায় চৌধুরীর মতবিনিময় রিটেইল শিল্পের ভবিষ্যৎ পরিকল্পনাকে প্রাধান্য দিয়ে শুরু হল জাতীয় পুরুষ ও মিশ্র পেসাপালো প্রতিযোগিতা শুরু ঝালকাঠির মহাসড়কে পৌর টোলের নামে চাঁদাবাজি, বন্ধ করে দিয়েছে পুলিশ আত্রাইয়ে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ঝালকাঠির গ্রামীণ জনপদে গড়ে উঠছে হাঁসের খামার ঝালকাঠি এলজিইডির আওতায় খাল পুনঃখনন, গ্রামীণ উন্নয়নে ইতিবাচক প্রভাব পাবনায় উপ নির্বাচন সুষ্ঠু হয়েছে প্রেসক্লাবে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

চুয়াডাঙ্গায় করোনার ভয়াবহতা ॥ একদিনে আক্রান্ত ৪৬ জন

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ২৩ বার পঠিত

চুয়াডাঙ্গায় দিন দিন বাড়ছে করোনার ভয়াবহতা। গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরও ৪৬ জন আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৪৬ জনে। এরমধ্যে গত ২৪ ঘন্টায় ১০ জনসহ এপর্যন্ত সুস্থ হয়েছেন ২৩৮ জন ও মারা গেছেন ৬ জন।

বর্তমানে আক্রন্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল আইসোলেশনে ৩৮ জন, নিজ নিজ বাড়িতে ১৬২ জন এবং ঢাকায় ২ জন চিকিৎসা নিচ্ছেন ।

গত সোমবার (২০ জুলাই) রাত ১১ টার দিকে চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ থেকে গত ২৪ ঘন্টায় যে ৪৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন তারা হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলায় ২৯ জন, আলমডাঙ্গা উপজেলায় ৯ জন, দামুড়হুদা উপজেলায় ৫ জন ও জীবননগর উপজেলায় ৩ জন। আক্রান্তদের মধ্যে ৩৩ জন পুরুষ ও ১৩ জন নারী। এদের বয়স ৫ থেকে ৭৮ বছর।

চুয়াডাঙ্গা সদর উপজেলায় আক্রান্তরা হলো, কেদারঞ্জে ২ জন, সাতগাড়ি এতিমখানাপাড়া ১ জন, ডিসি  অফিসে ১ জন, মাস্টারপাড়া ৪ জন, ফেরীঘাট রোড এলাকার ৩জন, ইসলামপাড়ায় ১ জন, দৌলতদিয়াড়ে ১ জন, বিআরটিএ অফিসে ১ জন, সাদেক আলী মল্লিকপাড়ার ১ জন, জীবননগর বাসস্ট্যান্ড পাড়ায় ১ জন, বড়বাজার পাড়ার ২ জন, হাজরাহাটি গ্রামে ১ জন, শ্মশানপাড়ায় ১ জন, দক্ষিণ গোরস্থান পাড়ায় ১ জন, হাতিকাটা পল্লী বিদ্যুৎ অফিসের ১ জন, ঝিনাইদহ বাসস্ট্যান্ড পাড়ায় ১ জন, টাউন ফুটবল মাঠ এলাকার ১ জন ও সদর থানার পুলিশ ১ জন, মল্লিকপাড়ায় ৪ জন, থানা কাউন্সিল পাড়ায় ১ জন।

আলমডাঙ্গা উপজেলায় আক্রান্ত ৯ জন হলো, পাইকপাড়া কালিদাসপুর গ্রামের ৬ জন ও থানাপাড়ায় ৩ জন। দামুড়হুদা উপজেলায় আক্রান্ত ৫ জন হলো, শ্যামপুর দর্শনা ১ জন, মোবারকপাড়া দর্শনা ১ জন, দর্শনায় ১ জন, লোকনাথপুর গ্রামে ১ জন ও উপজেলা সদরের দশমীপাড়ায় ১ জন। জীবননগর উপজেলায় আক্রান্ত ৩ জন হলো, পৌরসভার স্টাফ ১ জন, মধুমতি ব্যাংক কর্মচারী ১ জন, হাসপাতাল পাড়ায় ১ জন।

উল্লেখ্য, এছাড়া আজ সোমবার (২০ জুলাই) কুষ্টিয়া জেলায় ৪৮ জন, মেহেরপুর জেলায় ৪ জন ও ঝিনাইদহ জেলায় ১৯ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451