1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৪ অপরাহ্ন

দিনাজপুরে করোনা আরও ১৮ জনের শনাক্ত

দিনাজপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ২২ বার পঠিত

দিনাজপুরে গত ২৪ঘন্টায় আরও ১৮জন করোনা ভাইরাসে শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা ১২৩৮জন। তবে গত ২৪ ঘন্টায় ১৯জন সুস্থ্যসহ জেলায় সুস্থ্য হলেন ৭৪৬জন। এর মধ্যে পুরুষ ৯০৬জন, নারী ২৮৭ জন ও শিশু ৪৫জন রয়েছে।

এদিকে, জেলায় করোনায় আক্রান্ত ১২৩৮জনের মধ্যে ৭৪৬জন সুস্থ ও ২৩জনের মৃত্যু হওয়ায় বর্তমানে জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৪৬৯জন।

এইসব নিশ্চিত করে দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ জানান, গত ২৪ ঘন্টায় ১৮ আক্রান্ত রোগীর মধ্যে দিনাজপুর সদরে চারজন, বিরামপুরে ছয়জন, হাকিমপুরে ছয়জন ও পার্বতীপুরে দুইজন করোনায় শনাক্ত হয়েছে। বর্তমানে হোম আইসোলেশনে ৪৩৮জন, প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ৬জন এবং হাসপাতালে ভর্তি রয়েছেন ২৫জন।

এদিকে, সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ আরও জানান, সোমবার রাতে প্রাপ্ত তত্ত্বে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ দিনাজপুর ল্যাব থেকে ১১১জনের নমুনার ফলাফলের মধ্যে নতুন ১৮জনের করোনা পজিটিভ, আর ১টি ফলোআপ পজিটিভ এবং বাকী ৯২টি নেগেটিভ এসেছে।
অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৯৩৮০ টি আর অদ্যাবধি ফলাফল এসেছে ৯১৭২টি নমুনার।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১১৬টি। গত ২৪ ঘন্টায় নতুন করে দিনাজপুর জেলায় ৬৮ জন হোম কোয়ারেন্টাইন গ্রহন করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451