1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৮ অপরাহ্ন

বাবা মায়ের মৃত্যুর বদলা নিল নাবালিকা!

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ২৫ বার পঠিত

প্রতিশোধের রাগ খুব ভয়ানক হয়। তাইতো নিজেই হাতে অস্ত্র তুলে নিলেন। তালিবান যোদ্ধারা একটি আফগান মেয়ের বাবা ও মাকে ঘর থেকে টেনে নিয়ে গিয়ে হত্যা করেছিল। দুই তালিবান যোদ্ধাকে গুলিতে হত্যা করে তার বদলা নিল মেয়েটি।

গত সপ্তাহে ঘোর প্রদেশে কমর গুলের বাবা ও মাকে সরকার সমর্থনের জন্য বাড়ি থেকে টেনে হিচড়ে নিয়ে গিয়ে হত্যা করে তালিবান যোদ্ধারা।

স্থানীয় পুলিশের প্রধান হাবিবুর রহমান মালেকজাদা জানিয়েছেন, মেয়েটির বাবা ছিল সরকারের সমর্থনকারী। তাই তাঁদের বাড়িতে হানা দেয় তালিবানরা। বাবাকে বের করে নিয়ে যাওয়ার সময় মা আটকালে বাবা ও মা দুজনকেই বাড়ির বাইরে শেষ করে দেয়।

তখনই ১৪-১৬ বছরের ওই নাবালিকা বাড়ি থেকে একে-৪৭ বন্দুক নিয়ে এসে চালিয়ে দেয় গুলি। ২ জন নিহত হয় আর বাকিরা আহত হয়। পরে তালিবানরা ফের সেই বাড়িতে আঘাত করতে আসে। কিন্তু তখন গ্রামবাসী ও সরকার পক্ষের সঙ্গে গুলির যুদ্ধ হয়। তারপর তারা পালিয়ে যায়।

ইতিমধ্যেই আফগান নিরাপত্তা বাহিনী গুল ও তার ভাইকে নিরাপদ স্থানে নিয়ে গিয়েছে। আর এই ঘটনা প্রকাশ্যে আসতেই “হিরোয়িক গুলের” প্রশংসায় সোশ্যাল মিডিয়ায় বন্যা বয়ে গিয়েছে। সূত্র: আরব নিউজ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451