1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন

পুলিশ মানুষের আস্থা অর্জনে মাগুরা পুলিশ সুপারের প্রশংসনীয় ভুমিকা

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ২৯ বার পঠিত

মাগুরা পুলিশ করোনা ভাইরাস মোকাবেলায় তাদের নেয়া নানা ধরনের কর্মকান্ড অব্যাহত রেখে বিরামহীন ভাবে মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে। মাগুরার পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান নিজে জেলার আইন শৃংখলা রক্ষার সাথে সাথে মহামারী করোনা মোকাবেলায় পুলিশ বাহিনীর সদস্যদের সম্পৃক্ত করে করোনা ভাইরাস মোকাবেলা, করোনা আক্রান্ত মানুষের সাহস যোগান,তাদের মধ্যে ওষুধসসহ বিভিন্ন ধরনের পুষ্টিকর খাদ্য নিয়ে বাড়িবাড়ি পৌছে যাচ্ছে পুলিশের কুইক রেসপন্স টীমের সদস্যরা।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহীমকে সমন্বয়ক করে জেলায় মোট ৫ টি কুইক রেসপন্স টীম গঠন করেছেন পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান। পুলিশের সাহস যোগান এবং সাধরণ মানুষের বিপদের সময় পাশে থেকে সাহায্য করতে উৎসাহিত করার জন্য মাঝে মধ্যেই পুলিশ কর্মকর্তা ও সদস্যদের নিয়ে বৈঠক করছেন পুলিশ সুপার।

তারই আলোকে মাগুরা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সাম্প্রতিক করোনা বিষয়ে এক মতবিনিময় সভা মাঝেমধ্যেই অনুষ্ঠিত হচ্ছে। জেলায় কর্মরত বিভিন্ন ইউনিট প্রধান সহ পুলিশ পরিদর্শকদের অংশগ্রহনে জেলা পুলিশ সুপারের কার্যালয় কনফারেন্স রুমে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন জেলার পুলিশ সুপার জনাব খান মোহাম্মদ রেজোয়ন ,পিপিএম

সভার পুলিশ সুপার উপস্থিত ইউনিট প্রধানগনের মাধ্যমে জেলার করোনা আক্রান্ত অফিসার ও ফোর্সের শারীরিক অবস্থার খোজখবর নেন। সম্প্রতি পুলিশ সদস্যদের মধ্যে অনেকেই করোনায় আক্রান্ত হওয়ায় তিনি সমবেদনা জ্ঞাপন করেন ও উপস্থিত সকলের দৃষ্টি আকর্ষন করে এ ব্যাপারে আরো বেশি সচেতন হতে বলেন।পরামর্শ দেন পরস্পর থেকে পরস্পরের নির্দিষ্ট দূরত্ব মেনে স্বাস্থবিধি মেনে চলার।

এছাড়াও করোনা মোকারেলায় শারীরিক সক্ষমতা বৃদ্ধির জন্য জেলা পুলিশ সদস্যদের নিয়মিত খেলাধুলা ও শারীরিক ব্যায়াম করার জন্য বলেন। সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, আহসান হাবিব ও সহকারী পুলিশ সুপার, শালিখা সার্কেল, জনাব আবির সিদ্দিকী শুভ্র।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451