1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১১:৩০ অপরাহ্ন

খুলনায় করোনাভাইরাস মোকাবেলায় মাস্ক অনেকখানি কার্যকর

গাজী যুবায়ের আলম, ব্যুরো প্রধান, খুলনা ঃ
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ১৭ বার পঠিত

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, করোনাভাইরাস প্রতিরোধে সরকার কাজ করে যাচ্ছে।
সবকিছু সরকারের একার পক্ষে সম্ভব নয়। সম্মিলিতভাবে এই দুর্যোগ মোকাবেলা করতে হবে। সরকার ইতোমধ্যে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করছে। করোনাভাইরাস মোকাবেলায় মাস্ক অনেকখানি কার্যকর।

মেয়র আজ বুধবার দুপুরে খুলনা প্রেসক্লাব মিলনায়তনে ‘প্রতিকার নয়, প্রতিরোধে উত্তম’ এই প্রতিপাদ্য নিয়ে জাস টেলিকম লিঃ এবং জাস গে¬াবাল লিমিটেডের উদ্যোগে জেলা পর্যায়ে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মসজিদ, মাদ্রাসা এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ ও জনসমাগম পূর্ণ স্থানে, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে জীবাণুনাশক ছিটিয়ে নিরাপদ রাখার জন্য খুলনায় মাসব্যাপী কার্যক্রমের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। তিনি বলেন, খুলনায় দিন দিন করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে।

করোনা থেকে পরিত্রাণ পেতে বাহিরে বের হলে মাস্ক ব্যবহার, জনসমাগম এড়িয়ে চলা, সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সরকারি নির্দেশনা মেলে চলতে পারলে এই দুর্যোগ থেকে মুক্ত হতে পারবো। মেয়র বাসস্ট্যান্ড, রেলস্টেশনসহ জনসমাগম স্থানে এই কর্মসূচি অব্যাহত রাখতে সংশি¬ষ্টদের প্রতি আহবান জানান।

এসময় খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, জাস টেলিকমের ইনচার্জ মোঃ আব্দুল হালিম, যশোরের জোনাল ম্যানেজার মোঃ হাসানুর রহমান, খুলনার জোনাল ম্যানেজার মোঃ মোর্তজা আল মামুন, মোঃ আব্দুর রহমান, টীম লিডার মোঃ সাইদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451