1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:২৪ অপরাহ্ন

মিলের শ্রমিক ও আখচাষীদের গোবিন্দগঞ্জ বিক্ষোভ ও মানববন্ধন

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ১৯ বার পঠিত

চার মাসের বকেয়া বেতন ও আখের মূল্য পরিশোধের দাবীতে ২২ জুলাই বুধবার চলমান বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধার মহিমাগঞ্জের রংপুর চিনিকলের শ্রমিক-কর্মচারী ও আখচাষীরা গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন ও অবস্থান ধর্মঘট পালন করেন। এর আগে তারা সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত উপজেলা শহরে বিক্ষোভ মিছিল করেন। ১১টা থেকে ১২টা পর্যন্ত এক ঘন্টা উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন ও অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, রংপুর চিনিকল শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান দুলাল, সহ-সম্পাদক ফারুক হোসেন ফটু, রচিক ইক্ষু উন্নয়ণ সহকারী (সিডিএ) এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহজাহান আলী, আখচাষী নেতা আব্দুর রশিদ ধলু ও সাহেবগঞ্জ বাণিজ্যিক খামারের শ্রমিক নেতা আলী আজগর প্রমূখ।

বক্তারা বলেন, ছয় মাস পূর্বে চিনিকলে সরবরাহ আখের মূল্য ও গত চার মাস ধরে বকেয়া থাকা অর্ধ সহস্রাধিক শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তাদের বেতনভাতা পরিশোধ না করায় সংশিষ্টরা মানবেতর জীবন যাপন করতে বাধ্য হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451