1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৩:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের ইন্তেকালে ন্যাপ’র শোক করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩২ জনের মৃত্যু, শনাক্ত ১২৭৫ এমসি কলেজের ঘটনায় সরকারের অবস্থান কঠোর : সেতুমন্ত্রী প্রধানমন্ত্রীর সবচেয়ে কাছের মানুষ গণমাধ্যম কর্মীরা হোমিওপ্যাথিক বিশ্ববিদ্যালয়ের আড়ালে চাঁদাবাজি, প্রতারণা ও অপকর্মের বিচার দাবিতে মানববন্ধন রিটেইল শিল্পের ভবিষ্যৎ পরিকল্পনাকে প্রাধান্য দিয়ে শুরু হল খ্যাতির চূড়ায় উঠে মূহুর্তে তলানিতে রানু মন্ডল চুয়াডাঙ্গায় আল্লামা শাহ আহমেদ শফী সাহেব (রহ:) স্বরণে আলোচনা সভা নারী নিপীড়ন বন্ধে সবোর্চ্চ শাস্তি মৃত্যুদন্ড নিশ্চিত করুন : ন্যাপ মহাসচিব

গোদাগাড়ীতে মাছ ধরতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মুচির মর্মান্তিক মৃত্যু

মুক্তার হোসেন, গোদাগাড়ী প্রতিনিধি (রাজশাহী) :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ১৭ বার পঠিত

রাজশাহীর গোদাগাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তারাপদ রবিদাস (৬০) নামে এক মুচির বৃহস্পতিবার ভোর ৬ টার দিকে গোদাগাড়ী মডেল থানার সামনে এ ঘটনা ঘটেছে। মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি গোদাগাড়ী পৌর এলাকার রামনগর গ্রামের মৃত কোকিল রবিদাসের ছেলে। এ সময় আরও একজন আহত হয়েছে। সে পৌর এলাকার মেডিকেল মোড় এলাকার রাম পদ রবিদাসের ছেলে রাজু রবিদাস (৩০)। স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় খুব ভোরে পদ্মা নদীতে মাছ ধরতে যান তারা ।

মাছ ধরে নদী থেকে উঠতে গিয়ে নদীর ধারে দাঁড়িয়ে থাকা বৈদ্যুতিক পোলের টানায় তারাপদ রবিদাস বিদ্যুৎস্পৃষ্ট হলে তার সাথে থাকা রাজু রবিদাস তাকে ছুটাতে গেলে তারা দুজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

মেডিকেলে নেওয়ার পথেই তারাপদ রবিদাসের মৃত্যু হয়। এবং রাজু রবিদাস বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গোদাগাড়ী বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ (নেসকো) নির্বাহী প্রকৌশলী আবুল হোসেন মুঠোফোনে বলেন, বিষয়টি আমার জানা ছিল না তবে যদি এরকম ঘটনা ঘটে তাহলে এটা অবশ্যই দুঃখজনক। তবে বৈদ্যুতিক পোলটি দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451