1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৯:১১ পূর্বাহ্ন

বাগেরহাটে অসহায় ৭৩৭ পরিবার পাচ্ছেন ৫ হাজার নগদ অর্থ

বাগেরহাট প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ২১ বার পঠিত

বাগেরহাটে অসহায় ৭৩৭ পরিবার পাচ্ছেন ৫ হাজার করে নগদ অর্থ। বৃহস্পতিবার বিকালে বাগেরহাট জেলা প্রশাসক সম্মেলন কক্ষে করোনা ভাইরাস মহামারি প্রতিরোধে প্রান্তিক জনগোষ্ঠির জীবিকা নির্বাহের জন্য এই নগদ অর্থ সহায়তা কর্মসুচির উদ্বোধন করেন বাগেরহাট জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।

দূর্যোগ ব্যবস্থাপনা কর্মসুচির আওতায় বেসরকারী উন্নয়ন সংস্থা রুপান্তরের বাস্তবায়নে এসডিসি প্রকল্পের সহযোগিতায় এসময় সামাজিক দুরুত্ব মেনে ১৩২ জনকে অর্থ সহায়তা দেয়া হয়। পর্যায়ক্রমে বাগেরহাট সদর উপজেলার ৭৩৭ পরিবারের সকলকে ৫ হাজার করে নগদ অর্থ দেয়া হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাগেরহাট পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম, বেসরকারী উন্নয়ন সংস্থা রুপান্তরের নির্বাহী পরিচালক স্বপন গুহ, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, প্রোগ্রাম কো অডিনেটর ফারুক আহম্মেদ, প্রোগ্রাম অফিসার তছলিম আহম্দে টংকারসহ আরও অনেকে। ঈদের আগে সকল পরিবারের মাঝে এই অর্থ পৌছে দেয়া হবে।

আয়োজকরা জানান, করোনা পরিস্থিতিতে পেশাহারা প্রান্তিক জনগোষ্ঠী হিজড়া সম্প্রদায়, পরিছন্নতাকর্মী, ঋষি, অসহায়, বিধবা, স্বামী পরিত্যক্তা, শিশু প্রধান পরিবার, নারী প্রধান দুঃস্থ পরিবারগুলোকে আর্থিক সহায়তা দেয়া হচ্ছে। বক্তারা বর্তমান পরিস্থিতিতে এধরনে উদ্যোগ স্বাগত জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451