1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫৫ অপরাহ্ন

পাকিস্তানের কারণে ওয়ানডে বিশ্বকাপ পিছিয়েছে আইসিসি!

ক্রীড়া ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ২২ বার পঠিত

টি-টুয়েন্টি বিশ্বকাপ-২০২০ একবছরের জন্য পিছিয়ে দিয়েছে আইসিসি। অনেকের ধারণা আইপিএল নিয়ে বিসিসিআইয়ের অ্যাপেক্স কমিটির সভা পরোক্ষভাবে ভূমিকা রেখেছে বিশ্বকাপ পিছিয়ে দেয়ার পেছনে। একইসঙ্গে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপও ফেব্রুয়ারি থেকে পিছিয়ে অক্টোবরে নিয়েছে ক্রিকেটের অভিভাবক সংস্থা। সেই পেছানোর কারণ হিসেবে খবরে আসছে পাকিস্তানের নাম!

ভারতে ২০২৩ সালের ফেব্রুয়ারি-মার্চে হওয়ার কথা ছিল ওয়ানডে বিশ্বকাপ। সূচি পছন্দ হয়নি পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতি এহসান মানির। কারণ সাধারণত ফেব্রুয়ারি-মার্চে নিজেদের পাকিস্তান সুপার লিগ (পিএসএল) আয়োজন নিয়ে ব্যস্ত থাকে পিসিবি।

ধারণা করা হচ্ছে পিসিবির আপত্তির মুখেই ফেব্রুয়ারি-মার্চ থেকে পিছিয়ে অক্টোবর-নভেম্বরে হবে ওয়ানডে বিশ্বকাপ। পরপর তিন বছর তিনটি বিশ্বকাপ (দুই টি-টুয়েন্টি ও একটি ওয়ানডে) আয়োজিত হবে একই মাসে।

আইসিসির সিদ্ধান্তে আশ্চর্যজনকভাবে লাভবান হবে পিসিবি। ফেব্রুয়ারি-মার্চ থেকে সরে গিয়ে সবগুলো বিশ্বকাপ অক্টোবর-নভেম্বর মাসে হওয়ায় আগামী তিনবছর (২০২১, ২২ ও ২৩) সাল পর্যন্ত কোনো চিন্তা ছাড়াই পিএসএল আয়োজন করতে পারবে বোর্ডটি। সাধারণত পিএসএল আয়োজনের ক্ষেত্রে ফেব্রুয়ারি-মার্চকেই গুরুত্ব দেয় তারা। এখন পিএসএল আয়োজন হওয়ায় স্পন্সরশিপের জন্য লোভনীয় সব প্রস্তাবও দিতে পারবে পিসিবি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451