1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৬ জনের মৃত্যু, শনাক্ত ১১০৬ সামনে মহাবিপদ অপেক্ষা করছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা মাগুরার বাবুখালীতে গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু তামাক কোম্পানির অপতৎপরতা বন্ধে আইন সংশোধন চায় তামাকবিরোধী নেতৃবৃন্দ শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দালাল চক্রের অত্যাচারে রোগীরা দিশে হারা এমসি কলেজে ঘটনা নীতিহিন সমাজের নগ্ন বহি:প্রকাশ : ন্যাপ আইনের শাসনের অভাবেই ড. আফতাব আহমেদ হত্যার বিচার আজও হয়নি : মোস্তফা স্কুলশিক্ষার্থী লীলার হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে জাতীয় নারী আন্দোলন আক্কেলপুর-জয়পুরহাট সড়ক যেন মৃত্যু ফাঁদ রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

আব্বাসী-সেলিমের এলডিপি থেকে প্রেসিডিয়াম সদস্যর পদত্যাগ (ভিডিও)

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ২৪ বার পঠিত

লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির (নিবন্ধন নং ০১) সাবেক সাংগঠনিক সম্পাদক ও আব্বাসী-সেলিমের নেতৃত্বাধীন এলডিপির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ ইব্রাহিম রনক বৃহস্পতিবার রাতে পদত্যাগ করেছেন।

সৈয়দ ইব্রাহিম রনক বৃহস্পতিবার রাতে তার ফেসবুক আইডিতে পোস্ট করা একটি ভিডিও বার্তায় আব্বাসী-সেলিমের নেতৃত্বাধীন এলডিপি থেকে পদত্যাগ করে ডক্টর কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রমের কাছে ক্ষমা চেয়ে পুনরয় লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপিতে কাজ করার সুযোগ চান।

সৈয়দ ইব্রাহিম রনক ভিডিও বার্তায় বলেন, ২০০৬ সালের ২৬ অক্টোবর লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি গঠিত হলে আমি ২০০৬ সালের ১৮ নভেম্বর যোগদান করি। তার থেকে দলের বিভিন্ন দায়িত্ব পালন করে সর্বশেষ সাংগঠনিক সম্পাদক মনোনীত হই। আমি ব্যবসায়ীক কাজে ব্যস্ত থাকায় ২০১৮-১৯ সালে দলের সময় দিতে না পারায় আমাকে কমিটি থেকে বাদ দেওয়া হয়।

এই সুযোগে কিছু দুস্কৃতিকারী পরিকল্পিতভাবে আমাকে ভুল বুঝিয়ে তাদের দলে ভেড়ায়। তাদের চক্রান্তে পা দিয়ে আমি আমার আদর্শিক পিতা ডক্টর কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রমের উপর অভিমান করে ভুল সিদ্ধান্ত গ্রহণ করি। আমি আমার ভুল বুঝতে পেরে দুস্কৃতিকারীদের সঙ্গ ত্যাগ করে আমৃত্যু ডক্টর কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রমের সঙ্গে রাজনীতি করতে চাই।

Posted by Sayed Mohammad Ibrahim on Thursday, July 23, 2020

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451