1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:২৮ পূর্বাহ্ন

করোনা সাবধানতায় গোবিন্দগঞ্জে আদিবাসীদের ব্যতিক্রমী আয়োজন

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ১৯ বার পঠিত

এই করোনা মহামারি সময়ে এই হতদরিদ্র আদিবাসী জনগোষ্ঠী অর্থের অভাবে মাস্কসহ সুরক্ষা সামগ্রী ক্রয় করতে পারছে না। সেই সময় ব্যতিক্রমী উদ্যোগের মাধ্যমে আদিবাসী নারীরা নিজেদের ব্যবহারের জন্য মাস্ক নিজেরা তৈরি করে এবং হাতে তৈরি মাস্ক এলাকার আশেপাশে সকলকে বিতরণ করে। আদিবাসীরা করোনাকালীন সময়ে কি ধরণে সাবধনতা রক্ষা করে চলা যায় সে বিষয়ে আলোচনা করে।

করোনাভাইরাসের কারণে সামাজিক দুরত্ব ও সচেতন থেকে সাবধানতার সাথে সকল প্রকার কর্মকান্ড পরিচালনা হচ্ছে। জনউদ্যোগ, গাইবান্ধার আয়োজনে ২৫ জুলাই শনিবার সকাল ১১টায় গোবিন্দগঞ্জের কামদিয়া ইউনিয়নের মোত্তালিব নগরের ভুতগাড়ী মিশনে “করোনা সাবধানতা ও আদিবাসীদের নিজস্ব উদ্যোগ” শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আদিবাসী নারীদের এই ব্যতিক্রমী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জনউদ্যোগের সদস্য সচিব প্রবীর চক্রবর্তী, আদিবাসী নেত্রী আদরী মুর্মু, নয়নী কিস্কু, ফিলোমিনা সরেন, ইয়ুথ নেতা তেরেসা সরেন, বিদ্যুৎ সরেন, শিউলী কিস্কু, অবলম্বনের প্রজেক্ট কো-অর্ডিনেটর মাহাবুবুল আলম মুকুল, দিপ্তী মুর্মু, মোস্তফা কামাল, শাবানা আকতার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451