1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:৩১ অপরাহ্ন

তানোরে পানি বন্দি পরিবারদের ঘরে ত্রান পৌছে দিলেন চেয়ারম্যান ময়না

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ২৬ বার পঠিত

রাজশাহীর তানোর পৌর এলাকার ধানতৈড় গ্রামের পশ্চিমে পুকুরের পাশে টিনের ঘর তৈরি করে বসবাস করছেন অন্তত দশ বারোটি পরিবার। আষাঢ়, শ্রাবন মাসের টানা ভারি বর্ষণ উজান থেকে নেমে আশা পানিতে গর্জে উঠেছে বিল কুমারি, দিনের বাড়তেই আছে পানি। সেই পানিতে ওই ১৩টি পরিবার বন্ধি হয়ে পড়েন। এই খবর জানানো হয় উপজেলা পরিষদের চেয়ারম্যান যুবলীগ সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়নাকে।

তিনি ২৫ জুলাই শনিবার বিকেলের দিকে সরেজমিনে পানি পরিবারদের মাঝে ত্রান নিয়ে ছুটে আসেন।কানা পুকুর নামক পাড়ে ১৩টি পরিবারের বসবাস করেন । প্রতিটি পারিবারের মাঝে খাবার সামগ্রী হিসেবে (১০ কেজি করে চাল, ডাল, তেল, লবণ, আলু, খাওয়ার স্যালাইন, মাস্ক) বিতরণ করেন।তিনি পানি বন্দিদের বলেন শেখ হাসিনা সরকার আপনাদের সরকার, পানি বন্দি বানভাসিদের জন্য ত্রান কার্যক্রম অব্যাহত থাকবে। আপনারা কোন ভাবেই হতাশ হবেন না।

আপনাদের পাশে আমাদের অভিভাবক সাংসদ ওমর ফার“ক চৌধুরী আছেন। তাঁর একটাই কথা যেখানেই পানি বন্দি সেখানেই যেভাবেই হোক পৌছিয়ে দিতে হবে খাবার সামগ্রী।তাঁর নির্দেশেই আমি গত শুক্রবারে কামারগাঁ ইউনিয়নের বিভিন্ন এলাকায় নৌকায় চড়ে গিয়ে খাদ্য সামগ্রী দিয়েছি। যতই দুর্যোগ আসুক আমরা সেটা মহান সৃষ্টি কর্তার রহমতে সব কিছু মোকাবেলা করব ইনশায়াল্লাহ ।

এসময় চেয়ারম্যানের সঙ্গে উপস্থিত ছিলেন আ’লীগের সাংগঠনিক সম্পাদক চাপড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান , পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো, আ’লীগ নেতা ও কাউন্সিলর মোরসালিন শেখসহ দলের নেতা কর্মীরা। ত্রাণ পেয়ে বাদল মুড়ালী, ভাদু, টুলি, দিপক

কুমার, নমিতা রানী বলেন, আমাদের দুর্দশা দেখে উপজেলা চেয়ারম্যান এত দ্রুত আমাদের কাছে ছুটে খাদ্য সামগ্রী নিয়ে আসবেন ভাবতেই পারিনি । আমরা অল্প সময়ের মধ্যে ত্রান পেয়ে ব্যাপক ভাবে উপকৃত হলাম, পানি বন্দিদের মাঝে এধরনের সহযোগিতা যেন নিয়মিত ভাবে এটাই আমাদের কামনা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451