1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০১:০৩ অপরাহ্ন

গাবতলীতে র‌্যাব-১২ অভিযান চালিয়ে কালো বনবিড়াল উদ্ধারসহ আটক-১

আল আমিন মন্ডল ,বগুড়া প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ১৭ বার পঠিত

বগুড়ার র‌্যাব-১২ গাবতলীর সুখানপুকুর এলাকার চামুরপাড়া গ্রাম থেকে ১৫লাখ টাকা মূল্যের একটি কালো বনবিড়াল বেচা-কেনা সময় রফিকুল ইসলাম রাঙ্গা (৪২) নামের এক ব্যক্তিকে আটক করেছে। গতকাল শনিবার সকালে ওই কালো বনবিড়ালটি উদ্ধার করেছে।

বগুড়ার র‌্যাব-১২ এক সাঁড়াশি অভিযান চালিয়ে গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়নের চামুরপাড়া গ্রাম থেকে ১৫লাখ টাকা মূল্যের একটি কালো বনবিড়াল উদ্ধার করেছে। এ সময় কালো বনবিড়াল কেনা-বেচার সাথে জড়িত থাকার অপরাধে উপজেলার কদমতলী গ্রামের আফতাব হোসেন প্রামানিকের ছেলে রফিকুল ইসলাম রাঙ্গা নামের এক ব্যক্তিকে আটক করা হয়।

পরে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেটের আদালতে শুনানী শেষে রফিকুলকে ৩দিনের দিনের জেল অনাদায়ে ১৫হাজার টাকা জরিমানা আদায় করা হয় এবং বিড়ালটাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রওনক জাহান পরিষদে অবমুক্ত করেন।

বগুড়ার র‌্যাব-১২ এর এএসপি মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিভিত্তে র‌্যাবের একটি দল গতকাল শনিবার সকাল গাবতলীর নেপালতলী ইউনিয়নের সুখানপুকুর চামুরপাড়া গ্রামে এক সাঁড়াশি অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা ১৫লাখ টাকা মূল্যের একটি কালো বনবিড়াল উদ্ধারসহ রফিকুলকে আটক করে। পরে বিড়ালটাকে উপজেলা পরিষদ এলাকায় অবমুক্ত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451