1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৭ অপরাহ্ন

বাড়ি বাড়ি ছুটে যাচ্ছে এমপি জিল্লুল হাকিমের মেডিকেল টিম

রুহুল আমিন বুলু , রাজবাড়ী প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৭৭ বার পঠিত

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: জিল্লুল হাকিম ব্যক্তিগত উদ্যেগে করোনাভাইরাসের প্রভাবে যাতে একটি লোকও চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয় সে লক্ষ্যে দুটি ভ্রাম্যমান মেডিকেল টিম গঠন করেছেন।

গ্রামের যে কেউ অসুস্হ হলে তাৎক্ষণিকভাবে খবর পেয়ে দ্রুত রোগীর বাড়ি ছুটে যাচ্ছেন ভ্রাম্যমান মেডিকেল টিমের সদস্যরা। মেডিকেল টিমের জন্য পাংশা-কালুখালীতে একটি ও বালিয়াকান্দি উপজেলার জন্য একটি অ্যাম্বুলেন্স বরাদ্ধ দিয়েছেন।

“ ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার” এই প্রতিপাদ্য নিয়ে বৃহস্পতিবার (১৬ এপ্রিল ) বেলা ১২টায় বালিয়াকান্দি উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান মেডিকেল টিমের উদ্বোধন করেন উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: শাফিন জব্বার।

এ সময় উপস্হিত ছিলেন ভ্রাম্যমান মেডিকেল টিম লিডার বালিয়াকান্দি স্বাস্হ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার: মো ফারুক হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক রাসেল খান রিজুসহ ভ্রাম্যমান টিমের সদস্যরা।

বালিয়াকান্দি উপজেলা স্বাস্হ্য কর্মকর্তা ডা: মো: শাফিন জব্বার বার্তা২৪.কমকে বলেন, রোগীদের বাড়িতে বাড়িতে গিয়ে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে সংসদ সদস্য জিল্লুল হাকিম মহোদয় ও তার ছেলে আশিক মাহমুদ মিতুলের বিশেষ উদ্যেগে এই ভ্রাম্যমান মেডিকেল টিমটি চালু হলো। আমাদের এই টিমের হটলাইন হলো- ০১৭৩০ ৩২৪৫৪৮ ও ০১৭১১ ২৭৫৯৯৪ । এই হটলাইনে ফোন দিলেই দ্রুত রোগীর বাড়ি পৌঁছে যাবে ভ্রাম্যমান মেডিকেল টিমটি।

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো: জিল্লুল হাকিম বার্তা২৪.কমকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন কোন মানুষই যেন চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয়। সেই লক্ষ্যে আমি নিজ উদ্যেগে দুটি ভ্রাম্যমান মেডিকেল টিম গঠন করেছি। যাতে কোন মানুষই চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয়।

উল্লেখ্য, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো: জিল্লুল হাকিম এরই মধ্যে করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া ২৩ হাজার দুস্হ ও অসহায় মানুষের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ করেছেন এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লাখ টাকার চেক প্রদান করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451