1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০২:৩১ অপরাহ্ন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অ্যাড. এনামুল হকের মৃত্যু বরণ

এম এম হারুন আল রশীদ হীরা, মান্দা প্রতিনিধি (নওগাঁ) :
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ১৯ বার পঠিত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ড. এনামুল হক (৫০), ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি নওগাঁর মান্দা উপজেলার সাবেক সংসদ সদস্য মরহুম কফিল উদ্দিন সোনারের ছেলে।

ঢাকা হলিফ্যামিলি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুর ১২টা ৫ মিনিটে মারা যান তিনি।

মরহুমের পরিবার সুত্রে জানা গেছে, নভেল করোনাভাইরাসে আক্রান্ত হন সুপ্রিম কোর্টের আইনজীবী ড. এনামুল হক। বাসায় থেকেই চিকিৎসা গ্রহণ করছিলেন তিনি। তার অবস্থার অবনতি হওয়ায় গত ৮ জুলাই ঢাকার হলিফ্যামিলি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

অ্যাড. এনামুল হক জীবদ্দশায় জাতীয় পার্টির রাজনীতির সাথে যুক্ত ছিলেন। পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য পদে থেকে লাঙ্গল প্রতীকে জাতীয় নির্বাচনে নওগাঁ-৪ (মান্দা) আসনে দুইবার অংশ নিয়েছিলেন তিনি।

তাঁর অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন মান্দা উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলতাফ হোসেনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করা করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451