1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০২:৫৯ অপরাহ্ন

তানোরে ঈদ উপলক্ষে দরিদ্র পরিবারের মাঝে চাল বিতরণ

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ২৩ বার পঠিত

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়ন পরিষদের নয় ওয়ার্ডের ২ হাজার ২৯জন অসহায় দরিদ্র ব্যাক্তিদের মাঝে দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের বরাদ্দকৃত ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

২৬জুলাই রোববার সকাল থেকে দিনব্যাপী চাল বিতরণ করা হয়। চাল বিতরণের উদ্বোধন করেন কামারগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুসলেম উদ্দিন প্রামানিক। উদ্বোধনের সময় চেয়ারম্যান উপকার ভোগীদের উদ্দশ্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকার একের পর এক দুর্যোগ নানা পরিকল্পনার মাধ্যমে মোকাবেলা করছেন।

আওয়ামীলীগ সরকার আছে বলেই আপনারা একের পর এক সাহায্য পাচ্ছেন। ঈদের আনন্দ থেকে যাতে দরিদ্র অসহায় অসচ্ছল ব্যাক্তিরা বঞ্চিত না হন সে জন্য আপনাদের মুখে একটু হাসি ফুটাতে জন প্রতি ১০ কেজি করে চাল দেওয়ার নির্দেশনা দিয়েছেন। শুধু এই ইউপি এলাকার দরিদ্র ২ হাজার ২৯ পরিবারের মাঝে দেয়া হচ্ছে চাল। কামারগাঁ ইউনিয়নে জন প্রতি ১০ কেজি করে হলে ২০ হাজার ২৯০ কেজি চাল বিতরণ করা হচ্ছে।মহান সৃষ্টি কর্তার অশেষ রহমত এবং শেখ হাসিনা সরকার আছে বলেই দরিদ্র জনসাধারণ খেয়ে পড়ে বেচে আছে।

এক ইউনিয়নে এত চাল বরাদ্দ হলে সাত ইউনিয়ন এবং দুই পৌরসভায় হাজার হাজার টন বরাদ্দ হয়েছে। শুধু এউপজেলায় না সারা দেশে ঈদ উপলক্ষে একই ভাবে চাল দিচ্ছেন সরকার। আপনারা ১০ কেজি করে চাল মেপে নিয়ে যাবেন। একটু কম হলে আমাকে অবহিত করবেন, তাঁর বির“দ্ধে ব্যবস্থা নেয়া হবে।এসময় ট্যাগ অফিসার সমাজ সেবা অফিসের কর্মকর্তা মুন্তাজুর রহমান ইউপি সদস্য আলাউদ্দিন, তোফায়েল, বকুল সহ সকল সদস্যবৃন্দু উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451