1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:১৮ অপরাহ্ন

মাগুরায় তুচ্ছ ঘটনাকেন্দ্র করে নিহত -১ আহত ৩ নারী

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ১৯ বার পঠিত

মাগুরা সদর উপজেলার পুখুরিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় বাদশা সিকদার(৬০) নামে এক ব্যক্তি নিহত ও তিন নারী আহত হয়েছে।ফড়িং ধরার ঘটনাকে কেন্দ্রকরে এ সংঘর্ষ হয়।

নিহত বাদশা সিকদারের স্ত্রী জুলেখা বেগম জানান,রবিবার সকালে তার নাতিছেলে শিশু আব্দুল্লাহ ফড়িং ধরতে গেলে পাশ দিয়ে যাওয়া প্রতিবেশী যুবক সাগরের গায়ে সামান্য আঘাত লাগলে সাগর আব্দুল্লাকে লাঠি দিয়ে বেধড়ক পেটাতে থাকে।

এ সময় তার স্বামী বাদশা সহ তারা মারামারি ঠেকাতে গেলে সাগর সহ সাগরের সহযোগীরা তাদের সবাইকে রামদা ও লাঠি দিয়ে মেরে গুরুতর জখম করে। পরে তারা মগুরা ২৫০শয্যা হাসপাতালে ভর্তি হয়। বিকালে চিকিৎসাধীন অবস্থায় তার স্বামী বাদশা সিকদার মারা যায়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, রবিবার সকাল ১০টার দিকে মাগুরা সদর উপজেলার পুখুরিয়া গ্রামে ফড়িং ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হমলায় বাদশা সিকদার(৬০), তার স্ত্রী জুলেখা বেগম(৫০), ছেলের স্ত্রী রিপা বেগম(২৫) ও জোছনা বেগম (৬০) গুরুতর আহত হয়। তাদেরকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে এদের মধ্যে বিকাল সাড়ে পাঁচটার দিকে বাদশা সিকদার মারা যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451