1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০২:৩৪ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে আলোচিত শুভ হত্যা মামলার আসামী আনিছ গ্রেফতার

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ২১ বার পঠিত

সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার মটর শ্রমিক শুভ হত্যার এজহারনামীয় ১নং আসামী আনিছ নারায়ণগঞ্জ জেলা সিআইডির হাতে গ্রেফতার। গতকাল রোববার বিকেল ৪’টায় থানার শিমরাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আজ সোমবার ধৃত আনিছকে আদালতে প্রেরন করা হয়।
নারায়ণগঞ্জ জেলা সিআইডি সূত্রে জানা যায়, গতকাল রোববার বিকেল ৪’টায় শিমরাইল মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে আলোচিত শুভ হত্যার এজহারনামীয় ১নং আসামী আনিছকে গ্রেফতার করে।

আনিছ শিমরাইল মধ্যপাড়া এলাকার তাহের আলীর ছেলে। মাদক ব্যবসা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু-পক্ষের মধ্যে অভ্যন্তরীন কোন্দল থাকায় গত ১৪’ফেব্রুয়ারী সন্ধ্যা ৭’টার সময় শমিরাইল এলাকার আসামী আনিছ’র নেতৃত্বে ১৪/১৫ জন আসামী একই এলাকার আব্দুর রবের ছেলে শুভ (২০)কে লোহার রড ও লাঠি দিয়া মাথা সহ শরীরের বিভিন্ন অংশে বেদমভাবে মারপিট করে এবং আরো কয়েকজনকে আহত করে তাহারা পালাইয়া যায়।

আহত শুভ গুরুতর রক্তাক্ত জখমপ্রাপ্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় লোকজন সাজেদা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে শুভকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঢাকা মেডিকেল কলেজে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় রাত ১০’টার সময় মৃত্যুবরন করে। এই ঘটনায় হত্যার শিকার শুভ’র মা মোসাঃ শাহনাজ বেগম (৪৮), বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

মামলা নং-৩৩ তাং-১৫/০২/২০২০, ধারা-১৪৩/৩২৩/৩০৭/ ৩২৫/৩০২/৩৪/১১৪ দন্ডবিধি দায়ের করেন। আসামী আনিছ উক্ত মামলার ১নং এজাহার নামীয় আসামী। মামলাটি নারায়ণগঞ্জ সিআইডি’র এসআই মোঃ জিয়াউদ্দিন উজ্জল তদন্ত করেন। ধৃত আনিছকে আজ সোমবার নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451