1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
হিলিতে মেয়াদউত্তির্ন ঔষধ রাখার দায়ে দুটি দোকানে ১৫ হাজার টাকা জরিমানা ঝিনাইদহে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য প্রতি কেজিতে ১৫-২০ টাকা বৃদ্ধি হারানো প্রাণ ফিরে পেল ঐতিহাসিক পাহাড়পুর বৌদ্ধবিহার অধিকার আদায়ে লড়াইয়ের বিকল্প নাই : মান্না মাগুরায় সংসদ সদস্য কতৃক ৫ হাজার তালবীজ রোপনের উদ্বোধন দেশে দ্বিতীয় দফায় ভাইরাসের সংক্রমনে আবারো লকডাউন হবে ? বিড়ির পক্ষে ১০ সাংসদ চরম ঝুঁকিতে জনস্বাস্থ্য ফুলবাড়ী জাতীয় তরুণ পার্টির উপজেলা আহবায়ক কমিটি ঘোষণা সেন্সর ছাড়পত্র পেয়েছে: ‘বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন ও বাংলাদেশের অভ্যুদয়’ বহরপুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিমের তীব্র প্রতিবাদ

লতাচাপলী সংবাদ সম্মেলন, অভিযোগের তীর মহিপুর থানার ওসির দিকে

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ১৯ বার পঠিত

মহিপুর থানার ওসি তার নিজের দোষ আড়াল করতে সুকৌশলে লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে লতাচাপলী ইউনিয়ন পরিষদের সদস্যরা। মহিপুর থানার লতাচাপলী ইউপি চেয়ারম্যানের পক্ষে সোমবার কুয়াকাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন লতাচাপলী ইউনিয়ন পরিষদের ইউপি মো: জাফর উদ্দিন কুতুব। সম্প্রতি বরিশালের কয়েকটি আঞ্চলিক দৈনিকে প্রকাশিত সংবাদের জন্য ওসিকে দায়ী করে ওই ইউনিয়ন পরিষদের সদস্যরা এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

ইউপি সদস্য মো: জাফর উদ্দিন কুতুব তার লিখিত বক্তব্যে বলেন, লতাচাপলী ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনছার উদ্দিন মোল্লাকে জড়িয়ে মহিপুর থানার ওসির ইন্দনে যেসব কথা পত্রিকায় প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহলের ইশারায় ওসি সংবাদ কর্মীদের ভুল তথ্য দিয়ে উক্ত সংবাদ প্রকাশ করিয়েছে। চেয়ারম্যান মো: আনছার উদ্দিন মোল্লা করোনা আক্রান্ত, প্রকাশিত সংবাদে চেয়ারম্যানের কোন বক্তব্য নেওয়া হয়নি। চাঁদাবাজী, মাসোয়ারা আদায়, ভূমি দস্যুতা, টাকার বিনিময়ে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়া, মাদক সিন্ডিকেট পরিচালনা এবং সালিশ বাণিজ্যের কথা বলা হলেও যার পুরোটাই মিথ্যা। বরং চেয়ারম্যান ইউপি সদস্যদের উপস্থিতিতে গ্রাম্য আদালতের নিয়ম অনুযায়ী সালিশ বোর্ডের মাধ্যমে সালিশ মীমাংশা করে থাকেন।

লিখিত বক্তব্যে ইউপি সদস্য মো: জাফর উদ্দিন কুতুব আরো বলেন, কুয়াকাটা খানাবাদ কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ্ব জহিরুল ইসলাম খান উদ্দেশ্যমূলক চেয়াম্যানের বিরুদ্ধে প্রকাশিত ওই সংবাদে মানহানীকর বক্তব্য দিয়েছেন। তার জমি নিয়ে মূলত রাখাইনদের সাথে আদালতে মামলা চলমান, যা আদালতের নিস্পত্তির বিষয়। সেখানে চেয়ারম্যানের কোন সম্পৃক্ততা নেই।

এছাড়া চেয়ারম্যানকে নিয়ে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামানের ভাষ্যে সালিশ বাণিজ্যের কথা বলা হলেও তা সত্য নয়। মূলত ওসির অন্যায় অপকর্ম আড়াল করতে সুকৌশলে চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে বলে ইউপি সদস্য জাফর উদ্দিন কুতুব দাবি করেন।

কুয়াকাটা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব কুদ্দুস মাহমুদের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লতাচাপলী ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য-সদস্যা এবং কুয়াকাটা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451