1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫:২২ পূর্বাহ্ন

ইসরাফিল আলম এমপি’ও মৃত্যুতে ”বিডিইআরএম” এর শোক

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ১৬ বার পঠিত

নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনের সংসদ সদস্য মো. ইসরাফিল আলমের মৃত্যুতে ‘বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠী অধিকার আন্দোলন (বিডিইআরএম)’ গভীর শোক প্রকাশ করছে।

জনাব মো. ইসরাফিল আলম ‘বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠী অধিকার আন্দোলন (বিডিইআরএম)’ এর উপদেষ্টা এবং দলিত বিষয়ক সাউথ এশিয়ান পার্লামেন্টারিয়ান ফোরাম এর যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্ঠিত কাজ ও পেশার ভিত্তিতে বৈষম্য বিষয়ক আন্তর্জাতিক সম্মেলনে বিডিইআরএম এর উপদেষ্টা হিসেবে বাংলাদেশের দলিতদের প্রতিনিধিত্ব করেন।

বিডিইআরএম এর উপদেষ্টা মরহুম ইসরাফিল আলম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিডিইআরএম এর নেতৃবৃন্দ শোক বার্তায় বলেন, ‘ইসরাফিল আলম এমপি মহোদয় বাংলাদেশের দলিত ও বঞ্চিত জনগোষ্ঠীর জীবনমান ও মানবাধিকার সুরক্ষায় সর্বোচ্চ অবদান রেখেছেন।

একজন সাংসদ হিসেবে তিনি সর্বদাই এই পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সুখ-দুঃখের কথা সর্বক্ষেত্রে তুলে ধরতেন। তাঁর মৃত্যু বাংলাদেশের দলিত আন্দোলনে এক অপূরণীয় ক্ষতি।

বিডিইআরএম নেতৃবৃন্দ মরহুম মোঃ ইসরাফিল আলম, এমপি এর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451