1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৭ অপরাহ্ন

তালায় দীর্ঘ প্রতীক্ষার পর ফায়ার সার্ভিস ষ্টেশনের জায়গা নির্ধারন

সেলিম হায়দার, তালা (সাতক্ষীরা) থেকে :
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ১৯ বার পঠিত

দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে তালায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন নির্মিত হতে যাচ্ছে । সোমবার (২৭ফেব্রুয়ারী) সকালে তালা পেট্রোল পাম্পের পাশ^বর্তী নির্ধারিত স্থানে ফায়ার সার্ভিস ষ্টেশনের জন্য প্রস্তাবিত স্থান সম্বলিত সাইনবোর্ড স্থাপন করেছেন কর্তৃপক্ষ। দ্রুত সময়ের মধ্যে ফায়ার সার্ভিসের ষ্টেশন অবকাঠামো নির্মাণের কাজ শুরু করা হবে বলে জানাযায়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, প্রধানমন্ত্রীর অগ্রাধিকার ভিত্তিক প্রকল্পের অধিনে সাতক্ষীরার তালা উপজেলায় একটি ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণের উদ্যোগ গ্রহন করা হয়। স্থানীয় (তালা-কলারোয়া) সংসদ সদস্য, এ্যাড. মুস্তফা লুৎফল্লাহ, উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার ও স্থানীয় বে-সরকারি সাহায্যসেবী প্রতিষ্ঠান উত্তরণ পরিচালক শহীদুল ইসলামের ঐকান্তিক প্রচেষ্ঠায় প্রকল্প বাস্তবায়নে অনেক দূর এগিয়ে যায়।

খুলনা বিভাগীয় উপ-পরিচালক আবুল হোসেন, জেলা ফায়ার সার্ভিস স্টেশন এর উপ-পরিচালক স্থানীয়দের সাথে নিয়ে সদরের পেট্রোল পাম্প এলাকায় স্থান নির্ধারণ করে সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে প্রস্তাবনা পাঠায়।

তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু বলেন, তালায় দীর্ঘ প্রতীক্ষিত ফায়ার সার্ভিস ষ্টেশন নির্মান জন্য জায়গা নির্ধারিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী ও তালা-কলারোয়ার সংসদ সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানায়।

তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান বলেন, তালার মানুষের সময়ের দাবী পূরন হতে যাওয়ায় তালাবাসির পক্ষ থেকে সন্তোষ প্রকাশ করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451