1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:২২ পূর্বাহ্ন

নীতিহীন লুটেরাদের বিরুদ্ধে গরিবের পার্টি জোরদার করা প্রয়োজন

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ২০ বার পঠিত

গতকাল ২৭ জুলাই রাত সাড়ে আটটায় ন্যাপের ৬৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় নেতৃবৃন্দ বলেন, দেশে এখন লুটেরা দুর্নীতিবাজ এবং ঘুষখোরদের রাজত্ব চলছে। রাজনীতিতে সততা-নীতি-আদর্শ তলানীতে পৌঁছেছে। জিনিসপত্রের দাম, গ্যাস, বিদ্যুৎ, পানি এবং মোবাইল ফোনের বিল বৃদ্ধি গরিব মানুষের জীবনে মরার উপর খাঁডার ঘা হয়ে দাঁড়িয়েছে। নীতিহীন লুটেরাদের বিরুদ্ধে, অসুস্থ রাজনীতির বিরুদ্ধে গরিব মানুষের পার্টি জোরদার করা প্রয়োজন ।

প্রতিষ্ঠা বার্ষিকীর ভার্চুয়াল সভায় সভাপতিত্ব করেন ন্যাপের কার্যকরী সভাপতি জননেত্রী আমিন আহমেদ। সভা সঞ্চালনা করেন পরিতোষ দেবনাথ এবং আমিনুল ইসলাম। সভায় একটি তথ্যচিত্রে ন্যাপের ইতিহাস তুলে ধরা হয়।

সভাপতির বক্তব্যে জননেত্রী আমিনা আহমেদ বলেন, ন্যাপের প্রতিষ্ঠাতাদের অন্যতম অধ্যাপক মোজাফফর আহমদ । এদেশের বা¯তবতায় গরিব দুঃখী, সাধারণ মানুষ ও শ্রমজীবী মানুষের স্বার্থ রক্ষায় নিবেদিত প্রাণ একটি আদর্শবাদী পার্টি রেখে গেছেন। সকল সংগ্রাম এবং ঐতিহ্যের এই পার্টি ন্যাপ। আমাদের সকলে মিলে আদর্শিক রাজনীতির ধারায ন্যাপকে বাঁচিয়ে রাখতে হবে। তিনি বলেন, আমার বয়স হয়েছে, আমি অসুস্থ,কাজ করতে পারি না। আপনারা যারা আছেন তাদের কাছে অনুরোধ, আপনারা সকলে মিলে পার্টিকে গড়ে তুলুন।

বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) এর ৬৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর সভায় বক্তব্য রাখেন প্রবীণ ন্যাপ নেতা ন্যাপের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক এড. এনামুল হক, সভাপতি মন্ডলীর সদস্য সদস্য মাস্টার নুরুল ইসলাম, কাজী লুৎফর রহমান চৌধুরী, কোষাধ্যক্ষ আবদুর রশিদ সরকার, হাসান কমরুন, মো¯তফা মাহমুদ, নাছিমা হক রুবি, মিটুল দাস গুপ্ত, এড.শরীফ হাসান, ফয়েজুল্লাহ মজুমদার, এড.আওলাদ হোসেন প্রমুখ।

সভায় বক্তা হিসেবে কানাডা থেকে সংযুক্ত হন সাবেক ছাত্রনেতা মাসুদুর রহমান মাসুদ, ইতালি থেকে সাবেক ছাত্রনেতা আলী হোসেন ও মালয়েশিযা থেকে সাবেক ছাত্র নেতা ডা: মাকসুদা হক রিমি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451