1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১২:১৫ অপরাহ্ন

সুখানপুকুর বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোফফারের পিতার নামাজে জানাযা সম্পন্ন

আল আমিন মন্ডল ,বগুড়া প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ১৯ বার পঠিত

বগুড়ার গাবতলী সুখানপুকুর বন্দর বালিকা উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক আব্দুল গোফফার এর পিতা তেলিহাটা পাথারেপাড়া গ্রামে এর অসুস্থ্য চাঁন মিয়া প্রাং চাঁন্দু (৭৫) গত সোমবার রাঁত ৮টা ৩০মিনিটে মৃত্যু বরণ করেন। (ইন্না….রাজিউন)। মৃত্যুকালে তিনি ২পুত্র ও ১কন্যা’সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল মঙ্গলবার সকাল ১১টায় কেশবেরপাড়া ঈদগাঁহ মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়।

নামাজে জানাযায় অংশ নেন সুখানপুকুর বন্দর বালিকা উচ্চ বিদ্যালয় এর সভাপতি ও গাবতলী থানা বিএনপি আহবায়ক কমিটির সদস্য এনামুল হক নতুন, বিদ্যালয় এর প্রতিষ্টাতা সদস্য ও বিশিষ্ট সমাজসেবক শাহাদৎজ্জামান তারা, প্রধান শিক্ষক আব্দুল গোফফার, মোস্তাফিজার রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রাঙ্গা, বিএনপি নেতা আশরাফুল ইসলাম গোল্লা, জুয়েল আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা ডাঃ নাননু ও তোতা, গাবতলী থানা ছাত্রদল এর সাবেক আহবায়ক মহব্বত আলী, শিক্ষক মোজাহিদুর রহমান, মরহুম এর ছোট পুত্র ফারুক হোসেন, গন্যমান্য সাইফুল ইসলাম, মামুন আহম্মেদ, দুলু মিয়া, ব্যবসায়ী আইয়ুব আলী, ঈমাম মাওঃ জিল্লুর রহমান, যুবলীগ নেতা মামুন ও মতিন, যুবদল নেতা মহিদুল, সুলতান, জাকির, ছাত্রদল নেতা সোহাগ, লিটন, রবিউল, বিন্তু ও শাখীল’সহ উক্ত বিদ্যালয় এর শিক্ষক-কর্মচারী ও অভিভাবক এবং এলাকা মুসল্লিগন প্রমূখ।

মরহুম চাঁন মিয়া প্রাং চাঁন্দু তেলিহাটা পাথারেপাড়া গ্রাম এর মৃত মছির প্রাং এর পুত্র ছিলেন। অপরদিকে মরহুম চাঁন মিয়া প্রাং চাঁন্দু আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ ও সমবেদনা জানিয়েছেন উক্ত বিদ্যালয়ের সভাপতি এনামুল হক নতুন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451