1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০১:০৩ অপরাহ্ন

উলিপুরে “বিজয়কাব্যে”র মোড়ক উম্মোচন

মোঃ সহিদুল আলম বাবুল, কুড়িগ্রাম প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ২২ বার পঠিত

কুড়িগ্রামের উলিপুরে আনুষ্ঠানিকভাবে “বিজয়কাব্যে”র মোড়ক উম্মোচন করা হয়েছে ! আজ মঙ্গলবার (২৮ জুলাই) সকাল ১১টায় উলিপুর উপজেলা পরিষদ অডিটরিয়াম হলে “বিজয়কাব্যে”র মোড়ক উম্মোচন করেন, মুক্তিযুদ্ধ কালীন সময়ের ১১ নং সেক্টরের বীর মুক্তিযোদ্ধা ও চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম।

উলিপুর উপজেলার মুক্তিযোদ্ধাদের রনাঙ্গনের স্মৃতিচারণ মূলক বক্তব্য সম্বলিত “বিজয়কাব্য” নামের বইটির মোড়ক উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি’র আসন অলংকৃত করেন, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উলিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু ।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সোহেল সুলতান জুলকার নাইন কবির (স্টিব) এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, চিলমারী উপজেলা নির্বাহী অফিসার এ ডাব্লিউ এম রায়হান শাহ্, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা সুভাষ সরকার, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার এমডি ফয়জার রহমান, গোলাম মোস্তফা, রবিউস সামাদ প্রমুখ।

সহকারী কমিশনার (ভূমি) সোহেল সুলতান জুলকার নাইন কবির এর সম্পাদনায় প্রকাশিত এ কাব্যে উলিপুর উপজেলার বিভিন্ন গ্রামের ৩’শ৬০ জন মুক্তিযোদ্ধার রনাঙ্গনের যুদ্ধে স্মৃতিচারণ মুলক বক্তব্য স্থান পেয়েছে। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন অঞ্চলের শতাধিক মুক্তিযোদ্ধাসহ রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, শিক্ষক ফিরোজ আলম মন্ডল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451