1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৭ পূর্বাহ্ন

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা রাতের আধাঁরে খাদ্য সমাগ্রী বিতরন

শরীয়তপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ১০২ বার পঠিত

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু’র নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন মাদবর তাঁর নিজ এলাকা শরীয়তপুরের জাজিরায় করোনা ভাইরাস আতঙ্কে কর্মহীন অসহায় পরিবারকে উপহার হিসেবে চাল-ডাল সহ খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে।

বেশ কিছুদিন যাবৎ এসব কার্যক্রম করে আসছেন তিনি। এছাড়াও তার মোবাইলে ফোন করলেই বা সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর পেলেই খাদ্য সামগ্রী নিয়ে হাজির হচ্ছেন অসহায়দের কাছে।

এসময় স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন মাদবর বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল দুর্যোগে মানুষের পাশে ছিলেন, বর্তমানে আছেন, আগামীতেও থাকবে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকতে কোনো মানুষ না খেয়ে কষ্ট পায় না।

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপুু’র নির্দেশে আমি আমার নিজ এলাকা শরীয়তপুরের জাজিরা উপজেলার বিভিন্ন এলাকায় প্রতিদিন রাতের আধাঁরে অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। এই কার্যক্রমের ধারাবাহিকতা অব্যহত থাকবে।

তিনি আরও বলেন, “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” জননেতা ইকবাল হোসেন অপু এমপি’র এই শ্লোগানকে সামনে রেখে আমরা আমাদের সাধ্যমত চেষ্টা চালিয়ে যাচ্ছি। যতদিন দেশে এই মহামারী-দূর্যোগ থাকে ততদিন আমি আমার সাধ্যমতো খাদ্য সামগ্রী ও সার্বিক সহযোগিতা করে যাবো। জাজিরার মানুষের সকল সুখে-দুঃখে পাশে ছিলাম, বর্তমানে আছি ও আগামীতেও থাকবো, ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451