1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১০:০২ পূর্বাহ্ন

দৌলতদিয়া সবগুলো ঘাট চালু হবে

রহুল আমীন বুলু, রাজবাড়ী প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ১৮ বার পঠিত

বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডর গোলাম সাদেক বলেছেন- সম্বনিত কাজের মাধ্যমে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করে দৌলতদিয়া ঘাটের সবগুলো পল্টুন আজই চালু করা হবে। সবাই একসাথে কাজ করলে অবশ্যই আমরা সবধরনের ঝুঁকি মোকাবেলা করতে পারবে। মঙ্গলবার (২৮জুলাই) দুপুরে দৌলতদিয়া ঘাট পরিদর্শনে এসে তিনি সাংবাদিকদের একথা জানান।

তিনি আরো বলেন, আসন্ন ঈদে ঘরমুখো মানুষ যাতে কোন রকম ভোগান্তি ছাড়াই নির্বিঘ্নে বাড়ি ফিরতে পারে সেজন্য আমরা কাজ করব। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশিত সকল কাজ আমরা রাজবাড়ী জেলা প্রশাসকের মাধ্যমে সম্বনয় করে বাস্তবায়ন করব।

এসময় তিনি ঘাটের সংযোগ সড়কগুলো আজকের মধ্যেই সংস্কার করার জন্য নির্দেশ দেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এবং দৌলতদিয়া ঘাট আধুনিকায়ন করার জন্য একটি প্রকল্প গ্রহণ করা হয়েছে বলেও তিনি জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ’র নির্বাহী প্রকৌশলী মো: নিজাম উদ্দিন পাঠান, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো: আমিনুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন, বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাটের শাখা ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ রনি প্রমূখ।

উল্লেখ্য, পদ্মার পানি অব্যাহত বৃদ্ধির কারনে দৌলতদিয়ার সবগুলো ফেরি ঘাট ঝঁকি রয়েছে। ইতিমধ্যে ৩ ও ৬ নং ফেরি ঘাটের পল্টুনের সংযোগ সড়ক পানিতে তলিয়ে যায় এবং সেটি সাময়িক বন্ধ রাখে ঘাট কর্তৃপক্ষ।

অন্যদিকে আজ সকালে ৩নং পল্টুনের সংযোগ সড়কে একটি ট্রাক উল্টে গেলে বন্ধ হয়ে যায় ফেরি চলাচল। বর্তমান দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি চলছে এবং দৌলতদিয়া পয়েন্টে পদ্মার পানি ১১৯ সেন্টিমিটার বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451