1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১০:১৭ পূর্বাহ্ন

জনগন বিদ্যুতের ভুতুরে বিল থেকে পরিত্রান চায় : ন্যাপ

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ২২ বার পঠিত

বিদ্যুত বিল নিয়ে ভোগান্তি চলছে করোনাকাল শুরুর পর থেকে। পরপর দু’মাস বিদ্যুতের মিটার রিডাররা গ্রাহকদের বাসায় যাননি। ঘরে বসেই আনুমানিক বিল করেছেন। অবশ্য পরে এগুলো সমন্বয় করা হলেও আবারো বহু গ্রাহক নতুন করে দুর্ভোগের শিকার হচ্ছেন বলে মন্তব্য করে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেছেন, ভূতুড়ে বিল থেকে কবে মুক্তিপাবে দেশবাসী। বিদ্যুৎ অফিসে গিয়ে ধরনা দিয়েও গ্রাহকরা সঠিক সমাধান পাচ্ছেন না। ফলে দুর্ভোগ গ্রাহকদের পিছু ছাড়ছে না। জনগন বিদ্যুতের ভুতুরে বিল থেকে পরিত্রান চায়।

বুধবার (২৯ জুলাই) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তারা এসব কথা বলেন।

তারা বলেন, সরকারের নানা ঘোষণা, তদন্ত কমিটি, গণশুনানি কোনো কিছুতেই ভূতুড়ে বিল থেকে নিস্তার মিলছে না। অভিযোগের পর বিতরণ কোম্পানি কিছু গ্রাহকের বিল সমন্বয় করলেও দুর্ভোগের শেষ নেই। সারাদেশে বিভিন্ন বিদ্যুত সরবরাহকারী কোম্পানীসমূহ কর্তৃক গ্রাহকদের উপর মনগড়া ভুতড়ে বিল চাপিয়ে দেয়ায় মধ্য দিয়ে জনগনকে দু:সহ কষ্টের মধ্যে নিপতিত করছে।

নেতৃদ্বয় বলেন, করোনাকালে দীর্ঘ সময় যাবত মানুষ প্রায় আয়হীন। অনেক চাকুরীজীবী তাদের কর্ম হারিয়েছেন নতুবা পূর্বের তুলনায় প্রায় অর্ধেক বেতনে কাজ করতে বাধ্য হচ্ছেন। অধিকাংশ মানুষের সাধারণ জীবনযাপনেও নাভিশ্বাস উঠে গেছে। এমতাবস্থায় বিদ্যুত কোম্পানীগুলোর অব্যাহত এ আচরণ অগ্রহনযোগ্য ও নিন্দনীয়।

তারা এই মহাদুর্যোগ কালে লুটেরাগোষ্টির স্বার্থ রক্ষা, জনস্বার্থ বিরোধী ও জনগনের পকেট কাটার এই ভুতুরে বিল থেকে দেশবাসীকে মুক্তি দেবার আহ্বান জানিয়ে বলেন, সরকারের একের পর এক জনস্বার্থ বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে সকল দেশপ্রেমিক শক্তির ঐক্যবদ্ধ আন্দোলনের কোন বিকল্প পথ খোলা থাকবে না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451