1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৩:০৭ অপরাহ্ন

তানোর পৌরসভায় ভিজিএফ এর চাল বিতরণ

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৮ বার পঠিত

ঈদুল আযহা উপলক্ষে রাজশাহীর তানোর পৌরসভায় ১হাজার ৫৪০ দরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে । গতকাল (আজ) বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত চাল বিতরণের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো। এসময় চাল নিতে আসা ব্যাক্তিদের উদ্দশ্যে তিনি বলেন ঈদুল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর এটি বিশেষ উপহার।

আমি এখানে এসে দেখছি সকল ধর্মের লোক চাল পাচ্ছেন। আপনারা ধ্রয্য সহ কারে সামাজিক দুরুত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চাল নিবেন। আপনারা জানান আমিসহ আমার পরিবার করোনায় আক্রান্ত ছিলাম। মহান সৃষ্টি কর্তার অশেষ রহমত এবং আপনাদের দোয়ায় আমি সুস্থ্য হয়ে পুনরায় আপনাদের সেবায় নিয়োজিত আছি।

আমাকে এখানে আহবান করার জন্য মেয়র সহ পৌর কর্তৃপক্ষকে জানায় আন্তরিক অভিনন্দন এবং আপনারাসহ পুরো উপজেলা বাসিকে ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি। সবায় স্বাস্থ্য বিধি মেনে সুস্থ্য ও নিরাপদ থাকবেন।উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তরুণ উদীয়মান পৌর মেয়র মিজানুর রহমান মিজান। তিনি বলেন বিগত পাঁচ বছর ধরে আমি পৌরসভায় থেকে চাল বিতরণ করতে পারিনি। মহান আল্লাহর ইচ্ছায় এই ঈদে সবার সাথে সমন্বয় করে চাল বিতরণ করতে পেরে শুকরিয়া জ্ঞাপন করছি।

আপনারা ইউএনও মহোদয়ের দিক নির্দেশনা মেনে চলার চেষ্টা করবেন। আপনারা দেখেছেন করোনা ভাইরাসের সময় পরিবার পরিজন ছেড়ে পৌর ভবনে থেকে দিন রাত সেবা দেবার চেষ্টা করেছি। টানা প্রায় তিন মাস সেবা দিতে গিয়ে আমি নিজেও অসুস্থ হয়ে পড়েছিলাম। তবে করোনা থেকে মহান আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের দোয়ার বরকতে কোভিট-১৯ ভাইরাস মুক্ত ছিলাম।

এসময় পৌর প্যানেল মেয়র শুম্ভনাথ হলদার, ১নং ওয়ার্ড কাউন্সিলর তাসির উদ্দিন, কাউন্সিলর মুনসুর সোনার, মুরসালিন শেখ, আব্দুল মান্নান, আব্দুল লতিফ মণ্ডল, মশিউর রহমান মুরসেদ, আব্দুল বারি, উজ্জল হোসেন, সংরক্ষিত কাউন্সিলর পলি বেগম, জুলেখা বেগম, কারযসহ কারী মাহবুরসহ উপকার ভোগিরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451