1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ১০:০৫ পূর্বাহ্ন

হোমনার এসি ল্যান্ড তানিয়া ভূঁইয়া করোনায় আক্রান্ত

মোর্শেদুল ইসলাম শাজু, হোমনা প্রতিনিধি (কুমিল্লা) :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৫ বার পঠিত

কুমিল্লার হোমনা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূঁইয়া কোভিড-১৯ পজেটিভ হয়েছেন। বুধবার সন্ধ্যায় তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। সহহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূঁইয়া চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। নতুন করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিএইচসিপিওসহ ৪ জন আক্রান্ত হয়েছে। বর্তমানে হোমনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৯৩ জনে। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৮৬ জন। মৃত্যুবরণ করেছে এক জন।

করোনাভাইরাসের সংক্রমণ, বিস্তার ও এর প্রভাব মোকাবেলায় সরকারি নির্দেশনা বাস্তবায়নে স্বাস্থ্যবিধি মানাতে সচেতনতা সৃষ্টি, আইনশৃঙ্খলাবাহিনীর সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে বাজার নিয়ন্ত্রণ, বিদেশ প্রত্যাগত এবং আক্রান্ত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত ও লগডাউন কার্যকরে নিরলস ভূমিকা রেখেছেন সহকারী কমিশনার তানিয়া ভূঁইয়া।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবদুছ ছালাম সিকদার- সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূঁইয়ার কোভিড পজেটিভের বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূঁইয়া বলেন, ‘শনিবার থেকে কিছুটা অসুস্থ বোধ করছিলাম। তাই ২৭ জুলাই (সোমবার) স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে কোভিড টেস্টের জন্য নমুনা দিয়ে আসি। বুধবার বিকালে রিপোর্ট পজেটিভ এসেছে। তবে মনোবল হারাইনি। সামনে ঈদ, তাই মনটা একটু খারাপ লাগছে। বর্তমানে শারীরিক ভাবে সুস্থ আছি। স্বাস্থ্যবিধি মেনে হোম আইসোলেশনে আছি। ডাক্তারের পরামর্শ অনুযায়ী ওষুধ খাচ্ছি। উপজেলাবাসী সুস্থ ও নিরাপদে থাকুন এই প্রত্যাশা করে সবার নিকট দোয়া চাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451