1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৯:০১ পূর্বাহ্ন

দীপ্ত টিভিতে নাটক ‘প্রতিবেশীকে ভালবাসো’

বিনোদন ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৫ বার পঠিত

শামিম জামান পরিচালনায়, বৃন্দাবন দাশ এর রচনায়, ঈদুল আজহার ধারাবাহিক নাটক ‘প্রতিবেশীকে ভালবাসো’ দীপ্ত টিভিতে সাতদিন সন্ধ্যা ৭টায় প্রচারিত হবে। অভিনয়: চঞ্চল চৌধুরী, আখম হাসান, শামিম জামান, শাহনাজ খুশি, নাদিয়া ইসলাম ও অন্যান্য।

পাশাপাশি দুই বাড়ি-দুই পরিবার। একটি খন্দকার, অন্যটি খান পরিবার। দীর্ঘদিন পাশাপাশি বসবাস করা পরিবার দুইটির মধ্যে চিরকালই এক ধরনের মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব রয়েছে।

খান পরিবারে বর্তমান প্রজন্মে দুই ভাই এক বোন। দুই ভাইয়ের বজলু ও ফজলু একজনও তেমন কোন কাজ করে না। বজলু স্বঘোষিত কবি ও সমাজ সেবক। ফজলুর জীবনের লক্ষ্য এখনও ঠিক হয়নি। তাদের ঘরজামাই দুলাভাই সংগীত প্রেমিক।

প্রতিবেশি খন্দকার বাড়ির সুন্দরী মেয়ে বিউটির কারণে বজলুর সমাজসেবা মূলক কাজ অনেক বেড়ে গেছে। পৌরনীতির বাক্য সে এখন প্রায়ই প্রয়োজনে অপ্রয়োজনে ব্যবহার করে-“প্রতিবেশীকে ভালোবাসো।

বজলুর দুলাভাই বিউটিকে বেশ ছোট কাল থেকে গানের তালিম দেয়। দুলাভাইয়ের মাধ্যমে দুই ভাই বিউটিকে প্রেমপত্র দিতে চেয়ে ব্যর্থ হয়।

প্রতিবেশীদের এমন নানা ধরনের ঘটনার মধ্যে খন্দকার বাড়িতে একদিন শহর থেকে এক সুন্দরী বেড়াতে আসে। সঙ্গত কারণে এলাকার ছেলেদের আর্কষণ বেড়ে যায় খন্দকার বাড়ির ওপর। তরুণীর মন ও দৃষ্টি আর্কষণ প্রতিযোগীতায় সামনের কাতারে চলে আসে বজলু আর ফজলু। দৃষ্টি এড়ায় না বিউটির। একদিন বজলুকে ডেকে নিয়ে বলেতুমি নীতিভ্রষ্ট হয়ে যেও না প্রতিবেশীকে ভালবাসো… ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451