1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা পৌরসভার উদ্যোগে ২৫ লক্ষ ৪১ হাজার টাকা ব্যয়ে রাস্তা নির্মাণ ডিএনএ টেস্টে কি প্রমাণ হবে ইজে বাহারের বোন? দাদুভাই ছিলেন লোভ লালসার উর্দ্ধে একজন নিখাঁত ফুলটাইম পলিটিসিয়ান বিশ্ব বসতি দিবস ২০২০ উপলক্ষে সৈয়দপুরে আলোচনা সভা রূপসায় হতে ফেন্সিডিল ও এক কেজি গাঁজা সহ আসামি গ্রেফতার আমাকে কাউন্সিলর নির্বাচিত করলে আমি ৪নং ওয়ার্ডে অসমাপ্ত কাজ সমাপ্ত করব খুলনা ডুমুরিয়ার চুকনগরে সম্পাদকসহ দু’সাংবাদিকের নামে মিথ্যা মামলা হালকা কুয়াশায় শীতের পদধ্বনি খুলনার দৌলতপুর উত্তর দেয়ানা পশ্চিমপাড়া মেইন সড়ক বেহাল ফ্রান্সের প্রেসিডেন্ট কর্তৃক ব্যাঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ

উলিপুরে ১৬ মাদ্রাসা শিক্ষকের ঈদের আনন্দ ম্লান

মোঃ সহিদুল আলম বাবুল, কুড়িগ্রাম প্রতিনিধি :
  • আপডেট টাইম : শনিবার, ১ আগস্ট, ২০২০
  • ৩৮ বার পঠিত

একজন মাদ্রাসা সুপারের দায়িত্বহীনতার কারণে শিক্ষক-কর্মচারীদের ঈদ-উল-আযহার আনন্দ ম্লান হয়ে গেছে। অভিযোগ উঠেছে, মাদ্রাসা সুপার ঈদ-উল আযহার উৎসব ভাতা বিল তৈরি না করে অন্য একটি মাদ্রাসার তদবিরের কাজে ঢাকায় অবস্থান করায় ১৬ জন শিক্ষক কর্মচারী বিল না পেয়ে নিদারুণ কষ্টের মুখে পড়েছে। এ ঘটনায় ওই শিক্ষক কর্মচারীদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানাগেছে, কুড়িগ্রামের উলিপুর উপজেলার তনুরাম সিদ্দিকিয়া দাখিল মাদ্রাসার সুপার আব্দুল্লা হেশ্ শাফী সরকার সংশ্লিষ্ট মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের ঈদুল আযাহার উৎসব ভাতা বিল সীটে ১২ দিন আগে স্বাক্ষর নেন। এরপর ওই সুপার যথাসময়ে বিল ব্যাংকে দাখিল না করে পার্শ্ববর্তী এলাকার অস্তিত্বহীন ও বিতর্কিত দুর্গাপুর ভেলুর খামার দাখিল মাদ্রাসার তদবির (টাকার বিনিময়ে দালালী) নিয়ে ঢাকায় মাদ্রাসা শিক্ষা বোর্ডে অবস্থান করেন। এমনকি ওই সময় তাঁর মোবাইল ফোনটিও সার্বক্ষণিক বন্ধ করে রাখেন।

এদিকে করোনা ও বন্যায় আর্থিক সঙ্কটে বিপর্যস্ত শিক্ষক কর্মচারীগণ ঈদ উল-আযহার উৎসব ভাতার আশায় প্রতিদিন ব্যাংকে খোঁজখবর রাখছিলেন। কিন্তু শেষ মুহূর্তেও গতকাল বৃহস্পতিবার ব্যাংকে কোনো বিল দাখিল না করায় শিক্ষকরা হতাশ হয়ে বাড়ি ফেরেন। ওই মাদ্রাসার শিক্ষক প্রতিনিধি আবদুল হাকিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখন পর্যন্ত সুপারের মোবাইল ফোন বন্ধ রয়েছে। সরকার ঈদ-উল-আযহার উৎসব ভাতা দিয়েছে অথচ সুপারের দায়িত্বহীনতার কারণে আমরা উৎসব ভাতা থেকে বঞ্চিত হলাম। বাচ্চাকাচ্চা নিয়ে কিভাবে ঈদ করবো জানিনা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451