1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১২:২৩ অপরাহ্ন

অভিমানে স্ত্রীর সামনেই নদীতে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

মোঃ সহিদুল আলম বাবুল, কুড়িগ্রাম প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ২৩ বার পঠিত

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শেখ হাসিনা ধরলা সেতু থেকে ঝাঁপ দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। এ সময় সেখানে তার স্ত্রী উপস্থিত ছিলেন। আজ রোববার দুপুরে সেতুর মধ্য পয়েন্টে এ মর্মস্পর্শী ঘটনা ঘটে।

মৃত ওই যুবকের নাম জোবায়ের আলম জয় (২২)। তিনি উপজেলার চন্দ্রখানা কলেজ পাড়ার স্কুল শিক্ষক আমীর হোসেনের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, দুপুরে জয় স্ত্রীসহ অটোবাইক যোগে শ্বশুড়বাড়ী লালমনিরহাট যাচ্ছিল । এ সময় কিছু একটা নিয়ে দু’জনের মাঝে মৃদু কথা কাটাকাটি ও অভিমান চলছিলো।

অটোবাইকটি সেতুর মধ্যবর্তী স্থানে পৌঁছালে জয় হঠাৎ অটো থামিয়ে নেমে পড়ে। স্ত্রী শিউলি বেগম অটো থেকে নামার আগেই জয় দৌড়ে সেতুর রেলিংয়ের ওপর উঠে নদীতে ঝাঁপিয়ে পড়ে।

নদীর তীব্র স্রোতের টানে সঙ্গে সঙ্গেই গভীর পানিতে ডুবে যায় সে। চোখের সামনে স্বামীকে নদীতে ঝাঁপিয়ে পড়তে দেখে আহাজারি করতে করতে জ্ঞান হারান শিউলি বেগম।

খবর পেয়ে পরিবারের লোকজন এসে শিউলিকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করায়। অন্যদিকে, ফুলবাড়ী থানা পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়। প্রায় দুই ঘণ্টা পর জয়ের মরদেহ উদ্ধার করতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় বলেন, কারো কোনও অভিযোগ না থাকায় মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451