1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৯ অপরাহ্ন

ঈদে বাড়ী নিকটে এসে প্রাণ হারালো সাদুল্লাপুরের গার্মেন্টস কর্মী

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ২৩ বার পঠিত

এবার ঈদে কত আশা নিয়ে ২ আড়াইশ মাইল পথ পেরিয়ে এসে বাড়ী খুব কাছাকাছি এসেও ফেরা হলোনা গার্মেন্টস কর্মী স্বাধীন আকন্দের(২১) এর। জানা যায় ,নিহত গামেন্টস কর্মী স্বাধীন আকন্দ রাজধানী ঢাকা থেকে গন্তব্যস্থল নিজ বাড়ীর উদ্দেশ্যে রওনা দিয়ে ১ আগস্ট শনিবার ভোরে পলাশবাড়ী পৌরশহরের উত্তর বাসস্ট্যান্ডের অদূরে তৌহিদুল চেয়ারম্যানের বাড়ীর পাশে ঢাকা-রংপুর মহাসড়কে এক সড়ক দূর্ঘটনায় খালি পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৬-০৭৩২) চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান।

এ সড়ক দূর্ঘটনার খবর পেয়ে পলাশবাড়ী থানার এসআই সঞ্জয় কুমার সাহা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ঘাতক যান বাহন ও নিহতের মরদেহ হেফাজতে নেন। এর আগে ঘাতক যানবাহনটির চালক সুযোগ বুঝে ঘটনাস্থল থেকে সটকে পড়ায় ঘাতক পিকআপ চালককে আটক করা সম্ভব হয়নি। এরপর গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের একটি টীম দুর্ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।পরপরই খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে এসে স্বাধীনের লাশ সনাক্ত করেছেন।

ঘাতক পিকআপটি হাইওয়ে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। নিহতের মরদেহ তার পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হয়। পিকআপের চাপায় নিহত স্বাধীন আকন্দ (২১) গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার উত্তর কাজীবাড়ী সন্তোলা গ্রামের মোজাহেদুল ইসলামের ছেলে ।সে নরসিংদী জেলার মাধদী তিথি টেক্সটাইলে সহকারী অপারেটর হিসাবে গত ২০১৭ সাল হতে কর্মরত ছিলেন বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451