1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৮ অপরাহ্ন

এটিএন বাংলায়া ছবির টিভি প্রিমিয়ার

বিনোদন ডেস্ক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ২৬ বার পঠিত

বর্ণিল সব আয়োজনে ঈদ অনুষ্ঠান প্রচার করবে দেশের প্রথম বেসরকারী স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএন বাংলা। অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে নাটক, টেলিফিল্ম, ম্যাগাজিন অনুষ্ঠান, নৃত্যানুষ্ঠান, সঙ্গীতানুষ্ঠান, শিশুতোষ অনুষ্ঠান, সেলিব্রেটি শো, রম্য ম্যাগাজিন, একক নাটক, ধারাবাহিক নাটক সহ বিবিধ অনুষ্ঠান। তবে এসব অনুষ্ঠানের পাশাপাশি এবারের ঈদে একটি ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার সহ ২০টি বাংলা চলচ্চিত্র প্রচার করবে চ্যানেলটি। দশ দিনব্যাপী ঈদ আয়োজনের প্রতিদিনই প্রচার হবে দুটি করে বাংলা ছায়াছবি।

একটি প্রচার হবে সকাল ১০.৩০মিনিটে আর অন্যটি দুপুর ৩ টায়। ঈদের তৃতীয় দিন দুপুর ৩ টায় প্রচার হবে পূর্ণদৈর্ঘ্য ছায়াছবি ‘আমার মা’ এর টিভি প্রিমিয়ার। শাহরিয়ার নাজিম জয় পরিচালিত এ চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন ডি এ তায়েব, ববি, আনোয়ারা, তানহা তামান্না, কল্যাণ, হুমায়রা হিমু, শাহরিয়ার নাজিম জয় প্রমুখ।

টিভি প্রিমিয়ারের পাশাপাশি এবারের ঈদ উল আযহা উপলক্ষ্যে মুক্তি পাচ্ছে চলচ্চিত্রটি। করোনা পরিস্থিতিতে অনলাইন প্ল্যাটফর্মেই মুক্তি পাবে মধ্যবিত্তের জীবনের উত্থান-পতন আর পারিবারিক মমতার গল্প নিয়ে নির্মিত এই চলচ্চিত্র। ব্যবসায়ী আসিফের জীবনের বাঁক বদল শুরু হয় ব্যবসায় ভরাডুবির পর থেকে। ঢাকা ছেড়ে সপরিবারে প্রামে ফিরতে বাধ্য হয় আসিফ। মাতৃপ্রেমের কারণে স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের সূত্রপাত। তবে দিনশেষে মায়ের মমতার জয়ের গল্প আমার মা।

এ চলচ্চিত্রটি ছাড়াও এটিএন বাংলার ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’, ‘বসগিরি’, ‘হায় প্রেম হায় ভালবাসা’, ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘মন যেখানে হৃদয় সেখানে’, ‘প্রেমে পড়েছি’, ‘রাজা ৪২০’, ‘জান কোরবান’, ‘কোটি টাকার প্রেম’, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’, ‘নিঃশ্বাস আমার তুমি’, ‘আমার বুকের মধ্যিখানে’, ‘মনের ঘরে বসত করে’, ‘প্রিয়া আমার জান’, ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘বিয়ের প্রস্তাব’, ‘একবার বলো ভালোবাসি’, ‘টিপ টিপ বৃষ্টি’ এবং ‘মনের জ্বালা’ শিরোনামের চলচ্চিত্র। পূর্ণদৈর্ঘ্য বাংলা ছায়াছবি প্রচার- ঈদের দিন থেকে ১০ম দিন সকাল ১০.৩০ মিনিট ও দুপুর ৩ টা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451