1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৩:১২ অপরাহ্ন
শিরোনাম :
তামাক কোম্পানির অপতৎপরতা বন্ধে আইন সংশোধন চায় তামাকবিরোধী নেতৃবৃন্দ শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দালাল চক্রের অত্যাচারে রোগীরা দিশে হারা এমসি কলেজে ঘটনা নীতিহিন সমাজের নগ্ন বহি:প্রকাশ : ন্যাপ আইনের শাসনের অভাবেই ড. আফতাব আহমেদ হত্যার বিচার আজও হয়নি : মোস্তফা স্কুলশিক্ষার্থী লীলার হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে জাতীয় নারী আন্দোলন আক্কেলপুর-জয়পুরহাট সড়ক যেন মৃত্যু ফাঁদ রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ভারতে টানা সহস্রাধিক মৃত্যু, আক্রান্ত ৫৯ লাখ আজ সৌদি প্রবাসীদের নিয়ে বিমানের বিশেষ ফ্লাইট বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ১০ লাখ ছুঁইছুঁই

বোকা জোভানের দুরন্ত প্রেমিকা সাবিলা নূর

বিনোদন ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ২৩ বার পঠিত

এই গল্পটা টিনি ও তার প্রেমিক তমালের। টিনি যেমন ডাকাবুকো সাহসী, তমাল ভীতু প্রকৃতির ছেলে। টিনি তীক্ষ্ম বুদ্ধিসম্পন্ন। কৌশলী। যেকোন মানুষের সাথে মিশে যাওয়ার এবং পর্যবেক্ষন করার অসামান্য ক্ষমতা আছে। তমাল বেশিরভাগ সময় দ্বিধান্বিত। নিজেকে মনে করে চালাক। কিন্তু আসলে অতি চালাক। তাই বাংলা প্রবাদের বাস্তবতা মাঝেমধ্যেই তার জীবনে সত্য হয়ে দেখা যায়। তাদের প্রেম ৫ বছরের হলেও তমাল টিনিকে বিয়ে করা নিয়ে দ্বিধান্বিত।

তমালের পরিবার থেকে যে মেয়ের সাথে বিয়ে দেবে তাকেই বিয়ে করবে সে। তমালের এই পলায়নমুখি মনোভাব বুঝতে পেরে টিনি প্রায় জোর করে তমালকে নিয়ে কাজি অফিসে গিয়ে বিয়ে করে। কিন্তু ভীতু তমাল টিনির হাত পা ধরে বোঝায় যে, এখনই সে তাকে তার বাসায় নিয়ে যেতে পারবে না। বাসার পরিস্থিতি একটু নিয়ন্ত্রনে এনে তারপর টিনিকে নিয়ে যাবে। টিনি কদিন অপেক্ষা করে যখন বোঝে, তমালের পলায়ণমুখি মনোভাব এখনো দূর হয় নি তখন সে নিজেই একদিন তমালের বাড়িতে এসে উপস্থিত হয়।

সবার প্রশ্নের মুখে তমাল স্বীকার করতে বাধ্য হয়, টিনিকে সে বিয়ে করেছে। শুরু হয় টিনির শ্বশুরবাড়িতে দিন যাপন যেখানে শ্বশুর, শ্বাশুড়ি, ননদ থেকে প্রত্যেকটা মানুষ তার বিপক্ষে। তমাল টিনিকে বলে, কেন টিনি তাদের দুজনের এতবড় সর্বনাশটা করল? টিনি চ্যালেনজ ছুড়ে দিয়ে তমালকে বলে, সে ঠিক এক মাসের মধ্যে শ্বশুরবাড়ির সবার মন জয় করে ফেলবে কিন্তু তমালের জীবন সে নরক বানিয়ে ছাড়বে।

এভাবেই একাধিক টানটান উত্তেজনার মাঝে এগিয়ে যায় বেঙ্গল মিডিয়া কর্পোরেশন লিমিটেড এর নাটক “মিথ্যে ঘটনা অবলম্বনে”। নাটকটি রচনা করেছেন: শফিকুর রহমান শান্তনু, পরিচালনা: মাহমুদ হাসান রানা। অভিনয় করেছেন- জোভান, সাবিলা নূর, মনিরা মিঠু, মাসুম বাসার প্রমুখ। আরটিভির অনুষ্ঠানমালায় নাটকটি দেখবেনঃ ঈদের ৬ষ্ঠদিন রাত ১০টায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451